1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন
শিরোনাম :




গোপন তথ্য ফাঁস করলেন মিথিলা!

  • সর্বশেষ পরিমার্জন: শুক্রবার, ২ জুন, ২০২৩
  • ১২১ বার পঠিত

অভিনেত্রী মিথিলা ও ভারতীয় বাংলা সিনেমার পরিচালক সৃজিত মুখার্জিকে নিয়ে একের পর এক সংবাদ প্রকাশিত হচ্ছে। তাদের বিচ্ছেদের গুঞ্জন কদিন পরপরই খবরের শিরোনামে আসে। তবে তারা দুজনেই এসব খবর ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন। তাই এ বিষয়ে খুব বেশি একটা মাথা ঘামাচ্ছেন না নেটিজেনরা।

তবে সম্প্রতি ভারতীয় এক গণমাধ্যমে নিজের এক গোপন তথ্য ফাঁস করছেন মিথিলা। তিনি জানান, রাত হলেই তিনি মেজাজ হারান।

এ প্রসঙ্গে তিনি আরও, সত্যিই এমনটা করে থাকি। কারণ, একটাই; সারাদিন আমি খাটতে রাজি আছি।কিন্তু রাতে একটা নির্দিষ্ট সময়ের পর বাড়ি ফিরতে চাই। শুটিং করতে ভালো লাগে না। কিন্তু যখন যেতে পারি না তখনই মেজাজ বিগড়ে যায়। কোনো কথাই আর শুনতে চাই না। যদিও এটা আমি সব পরিচালকের ক্ষেত্রে করি না। কেবল কাছের যারা থাকেন, তাদের সঙ্গে এমনটা করি।

কদিন আগেই মিথিলা-সৃজিতের বিচ্ছেদের গুঞ্জন উঠেছিল। শোনা গিয়েছিল দুই মাসের মধ্যে সম্পর্ক চুকিয়ে বাংলাদেশে ফিরবেন মিথিলা। কারণ, হিসেবে জানা গিয়েছিল, বয়সে ছোট এক তরুণীকে মন দিয়েছেন সৃজিত। তবে তিনি কোনো অভিনেত্রী নন। ক্যামেরার পেছনে কাজ করেন। কিন্তু মিথিলা-সৃজিত দুজনেই উড়িয়ে দেন গুঞ্জনটি।

প্রসঙ্গত, সৃজিত মুখার্জীকে ভালোবেসে বিয়ে করেছিলেন রাফিয়াত রশিদ মিথিলা। ২০১৯ সালে ৬ ডিসেম্বর কলকাতায় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। ওই বিয়ের প্রায় দুই মাস পর আনুষ্ঠানিকভাবে বৌভাতে বসেছিল তারার মেলা।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...