1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০১:২১ অপরাহ্ন




গাজীপুর-৫ আসনে মো. সোহেল মিয়া গণফোরামের প্রার্থী

  • সর্বশেষ পরিমার্জন: শুক্রবার, ৮ ডিসেম্বর, ২০২৩
  • ৭২ বার পঠিত

মোঃ রায়হান মাহামুদ: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-৫ (কালীগঞ্জ, পুবাইল ও বাড়ীয়া) আসনের গণফোরাম মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী গণফোরাম খিলক্ষেত থানার সভাপতি বিশিষ্ট রাজনীতিবীদ ও ব্যবসায়ী মো. সোহেল মিয়া। তিনি উপজেলার নাগরী ইউনিয়নের পাঞ্জোরা গ্রামের মো. ছফিল মিয়া ও হোসনে আরা বেগম দম্পতির চতুর্থ সন্তান।

জানা যায়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের সংবিধান রচয়িতা ড. কামাল হোসেন এর রাজনৈতিক দলের নাম গণফোরাম। যার নিবন্ধন নং ২২। প্রতীক উদীয়মান সূর্য্য। ড. কামাল হোসেন এর আদর্শের সৈনিক বিশিষ্ট রাজনীতিবীদ, ব্যবসায়ী ও সমাজ সেবক মো. সোহেল মিয়া রাজধানী ঢাকার খিলক্ষেত থানা গণফোরামের সভাপতি হিসেবে দক্ষতা নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছেন। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গণফোরাম থেকে গাজীপুর-৫ আসনে সংসদ সদস্য পদে প্রতিদ্বন্ধিতা করার জন্য দল তাকে প্রার্থী হিসেবে মনোনীত করেছেন।

গণফোরাম ঢাকা মহানগর (উত্তর) সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম বলেন, গাজীপুরের কালীগঞ্জ উপজেলার নাগরী ইউনিয়ন থেকে জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণকারী হিসেবে দেশের ইতিহাসে প্রথম কোন ব্যক্তি মো. সোহেল মিয়া। তিনি এলাকার অবকাঠামো ব্যাপক উন্নয়ন করে এলাকার সাধারণ জনগনের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন। তার মনোনয়ন প্রাপ্তীর সংবাদে এলাকাসহ উপজেলা ব্যাপী ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। চলছে রাস্তায়, দোকান ও বাজারে চায়ের আড্ডায় গুঞ্জন, আলোচনা ও পর্যালোচনা। অনেকে বলছেন অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হলে মো. সোহেল মিয়া আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ সদস্য নির্বাচনে এমপি নির্বাচিত হবেন। জনগন আগামী ৭ জানুয়ারী তাদের পবিত্র আমানত ভোটের মাধ্যমে তা প্রমাণ দিবে ইনশাআল্লাহ।

গাজীপুর-৫ আসনে গণফোরাম মনোনীত সংসদ সদস্য প্রার্থী মো. সোহেল মিয়া বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের সংবিধান রচয়িতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন আমার উপর আস্থা রেখে এ আসনে আমাকে মনোনয়ন দিয়েছেন। গণফোরাম এর দলীয় সিদ্ধান্ত মোতাবেক এ নির্বাচনে আমার অংশ নেওয়া। সব জায়গায় প্রতিযোগীতা থাকবে এ নির্বাচনটাও তার ব্যাতিক্রম নয়। স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয় দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমি নির্বাচনের জন্য প্রস্তুতি নিচ্ছি। আমি সাধারণ মানুষের পাশে থেকে কাজ করতে চাই। আশা করি সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে গাজীপুর-৫ আসনটি উপহার দিবো ইনশাল্লাহ।

 

n/v



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...