1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
শরণখোলায়  সাংবাদিক পরিচয়ে প্রতিবেশীদের হয়রানীর অভিযোগে সংবাদ সম্মেলন মাদারীপুরে বাসের ধাক্কায় চলন্ত মোটরসাইকেলে আগুন, নিহত-১ দেশসেরা ক্যাডেট ইনসেন্টিভ এওয়ার্ড পেলেন কুবি বিএনসিসির সিইউও সাদী  বরিশাল বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য অধ্যাপক ড. বদরুজ্জামান ভূঁইয়া  রমজানে কোনো পণ্যের দাম বাড়বে না: বাণিজ্য প্রতিমন্ত্রী মুরাদনগরে নব-নির্বাচিত দুই সংসদ সদস্যকে সংবর্ধনা মৃত্যুর পূর্বপর্যন্ত গরীবের পাসেই থাকবো: মুর্শিদ বাঘায় আম বাগান ও ফসলি জমিতে পুকুর খননের হিড়িক সক্রিয় আন্তঃজেলা অপরাধী চক্র, অতিষ্ঠ বলেশ্বর নদীর দুপারের মানুষ উজিরপুরে ডিবির হাতে ২ কেজি গাজা সহ ২ মাদক কারবারি গ্রেফতার




গাজীপুর-৫ আসনে আট জনের মনোনয়নপত্র বৈধ এক জনের বাতিল

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩
  • ৬৩ বার পঠিত

মোঃ রায়হান মাহামুদ: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-৫ আসনে মনোনয়ন প্রত্যাশী ৯ জনের মধ্যে আট জনের মনোনয়নপত্র বৈধ ও এক জনের মনোনয়নপত্র বাতিল করেছেন গাজীপুর জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকতা।

এ আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি, স্বতন্ত্র প্রার্থী ডাকসু’র সাবেক ভিপি-জিএস, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক, গাজীপুর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আখতারউজ্জামান, বাংলাদেশ সুপ্রীম পার্টির উর্মি, গণফোরামের মো. সোহেল মিয়া, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের মো. আল আমিন দেওয়ান, জাতীয় পার্টির এসএম নিয়াজ উদ্দিন, জাসদের মোহাম্মদ তরিকুল ইসলাম আকন্দ, জাকের পার্টির এ এন এম মনিরুজ্জামানের মনোনয়নপত্র বৈধ ঘোষনা করা হয় এবং স্বতন্ত্র প্রার্থী আমজাদ হোসেন স্বপনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে গাজীপুর জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম বলেন, পৌর কর ও বিদ্যুৎ বিল বকেয়া থাকায় স্বতন্ত্র প্রার্থী আমজাদ হোসেন স্বপনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...