1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন
শিরোনাম :




গাজীপুর মহানগর যুবলীগের তারুণ্যের জয়যাত্রা সমাবেশ অনুষ্ঠিত

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ১০২ বার পঠিত
সুমা আক্তার: বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে সামস্ পরশ ও সাধারণ সম্পাদক মোঃ মাইনুল হোসেন খান নিখিল এর নির্দেশে বিএনপি জামায়াতের দেশ বিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে এবং ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ উন্নতি করণের লক্ষ্যে সোমবার (৩০ অক্টোবর) বিকালে গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগে নগরীর রাজবাড়ী রোডে মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেলের সভাপতিত্বে তারুণ্যের জয়যাত্রা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সভাপতির বক্তব্যে কামরুল আহসান সরকার রাসেল বলেন, বিএনপি জামায়াত সমাবেশের নামে তারা সাধারণ জনগণ, সাংবাদিক, পুলিশের উপর বর—বরচিত হামলা, অ্যাম্বুলেন্স ও গণপরিবহনে অগ্নি সংযোগ করেছে। তারা আবারও দেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম করতে মরিয়া হয়ে উঠেছে। এখনই তাদের যদি প্রতিহত না করা হয় ভবিষ্যতে তারা দেশের মানুষের রক্ত চুষে খাবে। বিএনপি জামায়াত জোট জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে তারা আবারো বেপরোয়া হয়ে উঠেছে। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে দেশের মানুষকে জিম্মি করতে চায়। তারা বিদেশি প্রভুদের মাধ্যমে ষড়যন্ত্র করে ক্ষমতায় যেতে চাইছে। আন্দোলনের নামে নৈরাজ্যের পাঁয়তারা করলে জনগণকে সঙ্গে নিয়ে যুবলীগ এর সমুচিত জবাব দিতে প্রস্তুত। আমরা তাদের সকল ষড়যন্ত্র ও বিশৃঙ্খলা রোধ করতে এ সমাবেশের আয়োজন করেছি। আমরা বাঙালীরা বঙ্গবন্ধুর তৈরি সোনার বাংলাকে প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ হিসেবে উন্নত বিশ্বের বুকে নাম লিখাতে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়তে এগিয়ে যাবো।
আরও বক্তব্যে রাখেন, গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক, সাইফুল ইসলাম, সুমন আহমেদ শান্ত বাবু, এস.এম আলমগীর হোসেন, মহানগর যুবলীগের আহ্বায়ক সদস্য কাইয়ুম সরকার, রাজিবুল হাসান রাজিব, মহানগর যুবলীগ নেতা আতিকুর রহমান খান রাহাত প্রমুখ। এসময় মহানগর থানা ও ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সমাবেশ শেষে মহানগর আওয়ামী লীগের কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে নগরীরর শিববাড়ী মোড় পর্যন্ত এসে সমাবেশ সমাপ্ত হয়।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...