1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:২৩ অপরাহ্ন
শিরোনাম :




গাজীপুর ও টাঙ্গাইল জেলার করদাতাদের ৪টি ক্যাটাগরিতে সম্মাননা প্রদান

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩
  • ৪৩ বার পঠিত

সাবরিনা জাহান: কর অঞ্চল গাজীপুর ও টাঙ্গাইল জেলার সর্বোচ্চ ও দীর্ঘ সময় আয়কর প্রদানকারী সেরা করদাতাগণকে সম্মাননা ও সনদপত্র প্রদান করা হয়েছে। ৪টি ক্যাটাগরিতে মোট ২১ জন সেরা করদাতাকে দেওয়া হয় এ সম্মাননা।সোমবার (১৮ ডিসেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে গাজীপুরের বঙ্গতাজ অডিটোরিয়ামে ২০২২-২৩ করবর্ষে সিটি কর্পোরেশন ও জেলা পর্যায়ে সেরা করদাতার এ সম্মাননা ও সনদপত্র প্রদান করা হয়।

গাজীপুর সিটি কর্পোরেশন, গাজীপুর জেলা ও টাঙ্গাইল জেলার ২১ জন করদাতাকে দীর্ঘ সময় ধরে কর প্রদানকারী করদাতা, সর্বোচ্চ কর প্রদানকারী করদাতা, সর্বোচ্চ কর প্রদানকারী মহিলা করদাতা ও ৪০ বছরের নিচে তরুণ করদাতাদের মাঝে এ সসম্মানা ও সনদপত্র প্রদান করা হয়। এতে গাজীপুর জেলায় সর্বোচ্চ করদাতা মো. নুরুল ইসলাম রতন, সিটি কর্পোরেশনের সর্বোচ্চ করদাতা মো. মাহবুবর রহমান, টাঙ্গাইল জেলার সর্বোচ্চ করদাতা পাপন কুমার ভানুসহ মোট ২১ জন পুরস্কার পান।

কর অঞ্চল গাজীপুরের কর কমিশনার তৌহিদুল মুনিরের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (কর ও অব্যাহতি) মো. ইকবাল হোসেন। বিশেষ অতিথির বক্তব্য দেন ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের অধ্যক্ষ মাসুদা শিকদার ও ট্যাক্সেস বার এসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট দেওয়ান আবুল কাশেম। এ সময় কর অফিসের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও সম্মানিত করদাতারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গাজীপুরে ২০২১-২০২২ করবর্ষে রাজস্ব আহরণ ছিল ৯০৫ কোটি এবং ২০২২-২০২৩ করবর্ষে রাজস্ব আহরণের পরিমাণ ১১৪৭ কোটি টাকা। যা আগের বছরের তুলনায় ২৬.৭৪ শতাংশ বেশি।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...