1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
শিরোনাম :
কচুয়ায় জাতীয় স্থানীয় সরকার দিবস -২০২৪ পালিত ডুমুরিয়ার  চুকনগরে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত ‘আমাকে বাবা ডাকবে কে?’ ৩ মেয়েকে হারানো ফিলিস্তিনি বাবার কান্না নিরাপদ ও পরিবেশবান্ধব শিল্পকারখানা গড়ে তুলতে হবে : রাষ্ট্রপতি এক সেঞ্চুরিতে প্রায় কোটি রুপির গাড়ি উপহার পেলেন বাবর হারিয়ে যাচ্ছে আবহমান বাঙালির গ্রামীণ ঐতিহ্য ঢেঁকি শিল্প দুর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না- মেয়র শেখ আ. রহমান মাদারীপুরে শিক্ষাসফরের বাসে শিক্ষার্থীদের সাথে মদ পানের ঘটনায় দুই শিক্ষক সাময়িক বরখাস্ত পাকিস্তানে পার্লামেন্ট অধিবেশন আহ্বান, যা বলল পিটিআই এবার ঐশ্বরিয়াকন্যা আরাধ্যার স্বভাব নিয়ে মুখ খুললেন নব্যা




গাজীপুরে বিএনপির অবরোধের প্রতিবাদে শান্তি মিছিল করেছেন ছাত্রলীগ

  • সর্বশেষ পরিমার্জন: শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩
  • ২০ বার পঠিত

আবুসাইদ: বিএনপি-জামাতের ডাকা অবৈধ হরতাল-অবরোধ অগ্নি-সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে গাজীপুর জেলা ছাত্রলীগের শান্তি মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

গত শুক্রবার বিকেলে গাজীপুর জেলা ছাত্রলীগ নেতা শেখ আশরাফুল আলম অনিক এর নেতৃত্বে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কর গড়গড়িয়া মাস্টার বাড়ি এলাকায় শান্তি মিছিল ও সমাবেশ পালন করা হয়। এতে শান্তি মিছিলে গাজীপুর জেলা শাখা প্রতিটি ওয়ার্ড থেকে ছাত্রলীগের নেতৃবৃন্দ অংশ নেন।

এ সময় জেলা ছাত্রলীগ নেতা শেখ আশরাফুল আলম অনিক বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এদেশের মানুষের ভাগ্যোন্নয়নে নিরলস ভাবে কাজ করছেন, তার ফল ও ভোগ করছেন এদেশের আপামর জনগণ। নগর জীবনের যানজট নিরসনে চালু করেছে মেট্রোরেল, দক্ষিণাঞ্চলের মানুষের ভাগ্য উন্নয়নে চালু করেছেন পদ্মা সেতু, কৃষক কে এখন আর সারের জন্য জীবন দিতে হয়না, ঘরে ঘরে পৌছে গেছে বিদ্যুৎ, প্রাথমিক সহ দেশের শিক্ষা ব্যবস্থার ব্যাপক উন্নয়ন হয়েছে। বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা সহ বিভিন্ন ভাতা চালু হয়েছে। দেশের প্রতিটি সেক্টরে অভুতপূর্ব উন্নয়ন হয়েছে। একজন প্রধানমন্ত্রী যখন দিন রাত দেশের উন্নয়নের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন, তখন বিএনপির-জামাতের ডাকা অবৈধ অবরোধ ও অগ্নি সন্ত্রাসের নামে তারা দেশকে একটি অস্থিতিশীল অবস্থায় নিয়ে যেতে চায়। জনগণের জানমাল রক্ষায় গাজীপুর জেলা ছাত্রলীগের পক্ষ থেকে আমরা তাদের এই সহিংসতার বিরুদ্ধে আমরা ছাত্রলীগ শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি পালন করছি, সতর্ক পাহারায় আছি এবং থাকবো ইনশাআল্লাহ।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...