1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
শিরোনাম :
তৃতীয় বিয়ের পর অনুপম বললেন, ‘নতুন করে’ ঢাকায় ৬০০ টাকায় গরুর মাংস বি‌ক্রি করবে সরকার: প্রাণিসম্পদমন্ত্রী মূল্যস্ফীতি মূল উদ্বেগ হয় কীভাবে, প্রশ্ন অর্থমন্ত্রীর ‘ইসরায়েলি গুপ্তচরের’ মৃত্যুদণ্ড কার্যকর করল ইরান ধানমন্ডির কেয়ারি ক্রিসেন্ট সিলগালা, পুলিশ হেফাজতে ৩ জুড়ীর মৎস্যচাষীরা অভিজ্ঞতা বিনিময়ে বিশ্বনাথ সফরে শেরপুরের বিশিষ্ট সিনিয়র সাংবাদিক, সাহিত্যিক, কবি ও কলামিস্ট তালাত মাহমুদ আর নেই ঝিনাইদহে বাণিজ্যিক ভবনে ভয়াবহ অগ্নিকান্ড কচুয়ায় ইঁদুর মারার ফাঁদে বিদ্যুৎস্পৃষ্টে সাবেক ইউপি সদস্যের মৃত্যু শ্রীপুরে কন্দাল প্রকল্পের আওতায় কৃষকের আলুর বাম্পার ফলন




গাজার প্রতিটি কোণে অবিরাম হামলা চালাচ্ছে ইসরায়েল

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩
  • ৫৩ বার পঠিত
সংগৃহীত ছবি

আন্তর্জাতিক ডেস্ক: গাজা উপত্যকার প্রতিটি কোণে অবিরাম হামলা চালিয়ে যাচ্ছে ইসরায়েল। বুধবার আল-জাজিরা অনলাইন এ তথ্য জানিয়েছে।

গাজা উপত্যকার উত্তর থেকে শুরু করে দক্ষিণ পর্যন্ত প্রতিটি কোণে টানা হামলা চালাচ্ছে ইসরায়েলি বাহিনী। উত্তরের বেইত হ্যানউন শহরের পূর্বাঞ্চলে ফিলিস্তিনি যোদ্ধা এবং ইসরায়েলি দখলদার বাহিনীর মধ্যে সংঘর্ষ ও অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

দক্ষিণের জেইতুনের আশেপাশের এলাকাতেও ইসরায়েলি হামলা অব্যাহত আছে। সেখানে ফিলিস্তিনি যোদ্ধারা এবং ইসরায়েলি বাহিনীর মধ্যে সংঘর্ষ চলছে।

আল-জাজিরার সংবাদদাতা বলেছেন, ‘(ইসরায়েলি বাহিনী)… আরও বেশি ভূমি দখল এবং (ফিলিস্তিনের) সামরিক অবকাঠামো ধ্বংস করার জন্য ভূমিতে আরও বিস্তৃত অভিযান চালানোর চেষ্টা করছে। জাবালিয়া শরণার্থী শিবিরে সর্বশেষ হামলার পর একটি আবাসিক এলাকা সম্পূর্ণরূপে ধ্বংস করা হয়েছে। ইসরায়েল বিমান হামলা চালিয়ে এই অঞ্চলের বিভিন্ন আবাসিক ভবন ধ্বংস করে যাচ্ছে। গাজা উপত্যকার দক্ষিণাঞ্চলে বিমান হামলা অব্যাহত রয়েছে। সেখানে কয়েক ডজন আবাসিক ভবনও ধ্বংস হয়েছে।’

 

n/v



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...