1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
৭ দফা দাবি আদায়ে ২৪ ঘন্টার আল্টিমেটাম ও উপাচার্য আর কোষাধ্যক্ষকে অবাঞ্ছিত ঘোষণা গুচ্ছ ভর্তি পরীক্ষার জন্য প্রস্তুত যবিপ্রবি, থাকছে ৫ স্তরের নিরাপত্তা  চুয়েট শিক্ষার্থীর মৃত্যুতে উত্তাল চুয়েট ২২ এপ্রিল নওগাঁ গণহত্যা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও আলোক প্রজ্জালন শ্রীপুরে তালাবদ্ধ ঘরে গৃহবধূ আজিদা বেগমকে গলাকেটে হত্যা, স্বামী সহ আটক-২ মাদক অপরাধ করতে উৎসাহিত করে: বিভাগীয় কমিশনার হুমায়ুন কবীর  রাজশাহীর বাঘায় বৃষ্টি প্রার্থনা করে নামাজ আদায় বিরামপুরে স্বামীর নির্যাতনের শিকার গৃহবধূ  পিরোজপুরে পূর্ব শত্রুতার জের ধরে যুবককে কুপিয়ে হত্যা ঝিনাইদহে ১০ কেজি গাঁজা’সহ ১ মা’দ’ক ব্য’ব’সায়ী আ’ট’ক




গাইবান্ধায় অগ্নিকান্ডে পুড়লো ২৬ দোকান, ক্ষতির পরিমান ১ কোটি

  • সর্বশেষ পরিমার্জন: শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩
  • ১১৩ বার পঠিত

সাহিম রেজা, স্টাফ রিপোর্টার, গাইবান্ধাঃ গাইবান্ধায় অগ্নিকান্ডে পুড়ে গেছে ৪টি বসতঘরসহ ২৬টি দোকান। এতে প্রায় ১ কোটি টাকার ক্ষতিক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী ও পরিবারের সদস্যরা। শুক্রবার সকালে সদর উপজেলার হাট লক্ষীপুরে এঘটনা ঘটে।

গাইবান্ধা ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক জাকির হোসেন জানান, সকাল ৭ টা ৪০ মিনিটের দিকে আগুন লাগার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌচ্ছায় গাইবান্ধা ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট। সাথে যুক্ত হয় সাদুল্লাপুর ও সুন্দগঞ্জ ফায়ার সাভির্সের আরো ৪ টি ইউনিট। মোট ৬টি ইউনিটের প্রায় ২ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আসে। এসময় দোকান ও বসতঘর সহ ২৬টি ঘর পুড়ে যায়। হাট সংলগ্ন বাসাবাড়ীর রান্নার চুলার আগুন থেকে অগ্নিকান্ডের সুত্রপাত বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।

স্থানীয়রা জানান, সকালে ৭টার দিকে গরু হাটি সংলগ্ন মোস্তফার মুদি দোকানে আগুন দেখা যায়। এসময় স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করলেও মুহুর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে। পড়ে ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট এসে প্রায় ২ ঘন্টার চেষ্টায় সকাল ১০ টার দিকে আগুন নিয়ন্ত্রনে আনে। ঈদ বাজার উপলক্ষে দোকান গুলোতে মালামাল ভর্তি ছিলো। সেগুলো পুড়ে যাওয়ায় ক্ষতির পরিমান প্রায় ১ কোটি টাকা হবে বলে জানান ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...