1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশের উন্নয়নে ভূমিকা রাখে : নসরুল হামিদ মানুষের হাতে প্রয়োজনের তুলনায় বেশি টাকা রয়েছে: বাণিজ্য প্রতিমন্ত্রী ৫ বছরে সরকারি চাকরি পেয়েছেন কতজন, জানালেন জনপ্রশাসনমন্ত্রী নির্দেশনা না মানলে কঠোর শাস্তির হুঁশিয়ারি স্বাস্থ্যমন্ত্রীর ‘বিএনপির আটক কর্মীদের মুক্তির সঙ্গে নির্বাচনের সম্পর্ক নেই’ বিদ্যুৎ ও জ্বালানির দাম বৃদ্ধি সরকারের একটি অমানবিক খেলা: রিজভী একা একা লাগে মাহিয়া মাহির রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখবে সরকার: কাদের চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য টগরকে নাগরিক সংবর্ধনা ঝিনাইদহের কালীগঞ্জে ৩৩টি গাঁজাগাছ সহ নারী গ্রেপ্তার




খুলনা রেলওয়ে স্টেশনে প্রতিটি ট্রেনে যাত্রীদের  উপচে পড়া ভিড়

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩
  • ১০ বার পঠিত
 খুলনা জেলা প্রতিনিধি: খুলনা থেকে বেনাপোলগামী ট্রেন  সকাল ৬:১৫ মিনিটে খুলনা থেকে বেনাপোল এর উদ্দেশ্যে রওনা দেয়। সবসময়ের জন্য উক্ত ট্রেনটিতে থাকে উপচে পড়া ভিড়।নেই কোন প্রকার ট্রেনের সিডিউল বিপর্যয়। প্রতিটি ট্রেন যথাযথ সময়ে  ছেড়ে যাচ্ছে তার গন্তব্য  স্থানে।
৩ ডিসেম্বর বিরোধী দলের  ডাকা ৪৮ ঘন্টা অবরোধ থাকা সত্ত্বেও খুলনার দেখে বোঝাই যায় না আসলে অবরোধ পালনকারী জনগণ আছে কিনা।
সকল হরতালকে ও অবরোধকে উপেক্ষা করে  যাত্রা পথের উদ্দেশ্যে রওনা দিয়েছে খুলনা টু বেনাপোল ট্রেনের যাত্রীরা।খুলনা টু বেনাপোলের ট্রেনে  কথা হয় একজন  যাত্রী জয়ন্ত  মন্ডলের সঙ্গে।
তিনি বর্তমানে খুলনা পিএমজিতে অফিস সহকারী পদে কর্মরত আছেন।তার সঙ্গে কথা বলতে গেলে তিনি জানান যে বর্তমানে জনগণ হরতাল ও অবরোধ  উপেক্ষা করে করে তারা কর্মস্থানে যায়।
জনগণের গন্তব্য স্থানে পৌঁছানোর জন্য সরকার যে সর্বোচ্চ মানের প্রশাসনিক বেষ্টনীর মাধ্যমে ট্রেন এবং অন্যান্য পরিবহন  চলাচলের জন্য ব্যবস্থা গ্রহণ করেছে তাতে জনগণ হরতালকে কোন প্রকার কর্ণপাত করছে না।
জনগণ বলছে যে আমরা সর্বোচ্চভাবে সুরক্ষিত তবে আমরা কেন আমাদের গন্তব্যস্থানে যেতে ব্যাহত হব।আমরা সাধারণ জনগণ কখনোই হরতাল ও অবরোধকে কামনা করিনা।
আমরা সাধারণ জনগণ চাই এ সকল হরতাল অবরোধ বন্ধ করে একটি সুষ্ঠু নির্বাচনে সকল দলের অংশগ্রহণমূলক ভাবে নির্বাচনে অংশগ্রহণ করা।
তাই প্রধান বিরোধী দলের উচিত এ সকল হরতাল অবরোধ না ডেকে নির্বাচনে অংশগ্রহণ করে উন্নয়নের ধারাকে ধরে রাখা। নির্বাচনকে সুষ্ঠু করার জন্য সকল দলের  এগিয়ে আসা।আর এ সকল হরতাল অবরোধ ডেকে জনগণের জানমালের ক্ষতি করে দেশের কখনো উন্নতি সাধন হয় না।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...