1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :




খুলনায় বিএনপি’র ৭ বারের অবরোধের প্রথম দিনে সরকারকে কঠোর হুশিয়ারি!

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩
  • ৫৩ বার পঠিত

বিপ্লব সাহা, খুলনা ব্যুরো: খুলনায় বিএনপি তাদের এক দফা দাবি আদায়ের লক্ষ্য ৭ বারের কর্মসূচি বাস্তবায়নে ৪৮ ঘন্টার অবরোধ পালন করতে বিশাল গণ মিছিল ও পথ সভায় সরকারকে কঠিন হুশিয়ারী দিয়ে বলেছে দেশটা মঘের মুল্লুক না। আপনাদের মনঃকল্পিত সংবিধানের পরিপন্থিতে দেশ চলতে পারেনা। কারন শেখ মুজিব নিজে দেশের জনগণ নিয়ে রণাঙ্গনে যুদ্ধ করেননি।

দেশের দামাল ছেলেদের নিয়ে যুদ্ধ ময়দানে থেকে দেশ স্বাধীনের লক্ষ্যে অতঃপ্রোত সরজমিনে রক্ত ঝরা দীর্ঘ নয় মাসের যুদ্ধে অংশগ্রহণ করে মুক্তিযোদ্ধাদের নেতৃত্ব দেন মহান স্বাধীনতার ঘোষক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান। এবং তার অন্যতম ভূমিকায় এ দেশের স্বাধীনতা অর্জন হয়েছিলো। আজ সেই বীর মুক্তিযোদ্ধা ও স্বাধীনতার ঘোষক জিয়াউর রহমান তার পরিবারের সকলকে এ দেশ থেকে শেখ হাসিনার হীনমনোবৃত্তির লালসার শিকার হয়ে নির্বাসনে যেতে হয়েছে।

এদিকে জিয়া পত্নী আপোষহীন দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার চরম শারীরিক অসুস্থতায় ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে না পাঠিয়ে তাকে তিলে তিলে মৃত্যুর দ্বারপ্রান্তে ঠেলে দিয়ে ও ক্ষান্ত হয়নি সরকার। অথচ তিন তিন বার জনগণের স্বচ্ছ ভোটে নির্বাচিত জন মানুষের দল বিএনপিকে নিশ্চিহ্ন করার পায়তারায় লিপ্ত হয়েছে স্বৈরাচারিনী শেখ হাসিনা।

সপ্তমবারে ডাকা ৪৮ ঘন্টা অবোরোধের প্রথম দিনে খুলনায় বিক্ষোভ মিছিল শেষে পথসভায় বিএনপির দলীয় নেতাকর্মীরা এসব কথা বলেন।

এ সময় তারা আরো বলেন দেশের সরকার জনগণের মতামতবিহীন ভাবে একনায়ক তান্ত্রিক স্বৈরাচারী কায়দায় অবৈধ ভোটের তফসিল ঘোষণা করে তারা আগামী ৭ জানুয়ারি ভোটের দিন ধার্য করেছে। এবং তাদের এই ছেলে খেলা পাতানো নির্বাচনের মাধ্যমে আবারও ক্ষমতায় এসে জনগণের রক্ত চুষার লালশায় লিপ্ত হয়ে ক্ষমতার মসনদে বসার চিন্তা-ভাবনা করছে। এবং বিরোধীদল যেন কোনক্রমেই কঠোর আন্দোলন সফল না করতে পারে সেই লক্ষ্যে দলীয় নেতাকর্মীদের জেল হাজতে প্রেরণ করে শূন্য মাঠে তারা জয়ী হতে চাইছে। তাদের সকল ধরনের কুকীর্তির কথা দেশের জনগণ বুঝতে পেরেছে। তাই আজ খুলনায় বিএনপি’র গণমিছিল ও পথ সভায় উপস্থিত মানুষের ঢল দেখে সরকারের বোঝা উচিৎ জনগণ আর তাদের জুযুর ভয়ে ঘর বন্দি হয়ে থাকবেনা। জনগণ আজ সরকারের কুকীর্তির প্রতিবাদ করার জন্য রাজপথে নেমেছে।

এবং তাদের বিরুদ্ধে সোচ্চার হয়ে আন্দোলনের দূর্গ গড়ে তুলে শেখ হাসিনা সরকার তথা তার আজ্ঞাবহ গোলাম নির্বাচন কমিশনারের প্রধান কাজী হাবিবুল আওয়াল সহ বিএনপি বিরোধী দেশের সকল ষড়যন্ত্র চক্রান্তকারীদের এক দফা দাবি আদায়ের মাধ্যমে উৎখাত করে ন্যায় নীতি ও গণতন্ত্র প্রতিষ্ঠা করে নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিয়ে বিএনপি ক্ষমতায় আসবে ইনশাল্লাহ।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...