1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
মানুষের হাতে প্রয়োজনের তুলনায় বেশি টাকা রয়েছে: বাণিজ্য প্রতিমন্ত্রী ৫ বছরে সরকারি চাকরি পেয়েছেন কতজন, জানালেন জনপ্রশাসনমন্ত্রী নির্দেশনা না মানলে কঠোর শাস্তির হুঁশিয়ারি স্বাস্থ্যমন্ত্রীর ‘বিএনপির আটক কর্মীদের মুক্তির সঙ্গে নির্বাচনের সম্পর্ক নেই’ বিদ্যুৎ ও জ্বালানির দাম বৃদ্ধি সরকারের একটি অমানবিক খেলা: রিজভী একা একা লাগে মাহিয়া মাহির রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখবে সরকার: কাদের চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য টগরকে নাগরিক সংবর্ধনা ঝিনাইদহের কালীগঞ্জে ৩৩টি গাঁজাগাছ সহ নারী গ্রেপ্তার শেখ হাসিনা আছেন বলেই দেশে শান্তি আছে, সমৃদ্ধি ঘটছে- মেয়র আ. খালেক




খুলনায় পরিচ্ছন্ন নগরী গড়ে তোলা সম্ভব-মেয়র

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩
  • ৪৩ বার পঠিত

সবুজ খুলনা সোনাডাঙ্গা প্রতিনিধি: জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনার অংশ হিসেবে সুশাসন প্রতিষ্ঠায় অংশীজনের সভা, সিটি লেভেল কো-অর্ডিনেশন কমিটির সভা ও দুর্নীতি প্রতিরোধ সংক্রান্ত কর্মশালা এবং ধূমপান বিরোধী সেমিনার আজ (সোমবার) দুপুরে নগর ভবনের শহিদ আলতাফ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক।

প্রধান অতিথির বক্তৃতায় মেয়র বলেন, সুশাসনের জন্য দুর্নীতি হলো প্রধান বাঁধা। তাই কেউ দুর্নীতি করলে তাকে সামাজিকভাবে বয়কট করতে হবে। যে যার জায়গা থেকে দায়িত্ব ঠিকভাবে পালন করলে দেশ থেকে দুর্নীতি কমানো সম্ভব। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতির বিরুদ্ধে যে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছে তা যেন সকল প্রতিষ্ঠানে বাস্তবায়ন করা হয়। নগরীর প্রতিটি স্থানে সিটি কর্পোরেশনের সেবা পৌঁছে দিতে ওয়ার্ডভিত্তিক কমিটি শক্তিশালী করা হবে।

তিনি আরও বলেন, ধূমপান স্বাস্থ্যর জন্য ক্ষতিকর। যে কোন নেশাজাত দ্রব্য দেশ ও সমাজের জন্য ক্ষতিকর। মাদকের ভয়াবহতারোধ করতে পরিবার, সমাজ ও বিশেষ করে সমাজের প্রতিষ্ঠিত ব্যক্তিদের এগিয়ে আসতে হবে। খুলনাকে তিলোত্তমা, সুন্দর, পরিবেশবান্ধব ও পরিষ্কার-পরিচ্ছন্ন নগরীতে পরিণত করতে নগরবাসীর সহযোগিতা প্রয়োজন। সকলের প্রচেষ্টা ছাড়া সুন্দর নগরী গড়ে তোলা সম্ভব নয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্যানেল মেয়র এসএম রফিউদ্দিন আহম্মেদ, এসএম খুরশিদ আহম্মেদ টোনা এবং এ্যাডভোকেট মেমরী সুফিয়া রহমান শুনু। সভায় খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের পরিচালক হোসাইন শওকত, কেসিসি’র ভারপ্রাপ্ত সচিব সানজিদা খাতুন, খুলনা প্রেসক্লাবের সভাপতি এসএম নজরুল ইসলাম প্রমুখ বক্তৃতা করেন।

সভায় বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর, বীর মুক্তিযোদ্ধা, কেসিসি’র বিভিন্ন শাখার কর্মকর্তা-কর্মচারী, এনজিও প্রতিনিধি, গণমাধ্যমকর্মী ও সুশীল সমাজের প্রতিনিধিরা অংশ নেন।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...