1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০১:২২ অপরাহ্ন




কোপার ড্রতে থাকছেন না স্কালোনি, গুঞ্জন আরও বাড়ছে

  • সর্বশেষ পরিমার্জন: শুক্রবার, ২৪ নভেম্বর, ২০২৩
  • ৪৭ বার পঠিত

চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের বিপক্ষে জয়ের পরপরই অনেকটা বিনা মেঘে বজ্রপাতের মতই ভেসে আসে লিওনেল স্কালোনির কোচিং ছাড়ার আভাস। এখনই বিদায় না বললেও শিগগিরই দায়িত্ব ছাড়তে যাচ্ছেন এই আর্জেন্টাইন। জাতীয় দলে নিজের ভবিষ্যৎ নিয়ে ভাবতে চান আলবিসেলেস্তেদের বিশ্বকাপ এনে দেওয়া এই কোচ।

আর্জেন্টাইন গণমাধ্যমের খবর, এএফএ প্রেসিডেন্ট ক্লদিও তাপিয়ার সঙ্গে নানা কারণে সম্পর্কের অবনতি হয়েছে এই মাস্টার মাইন্ডের। তাই তিনি আর আর্জেন্টিনার কোচের চেয়ারে থাকতে চাচ্ছেন না।

তবে স্কালোনির পদত্যাগ ইঙ্গিতের বার্তা আসার কয়েক ঘন্টা পরেই শোনা যেতে থাকে নতুন খবর। আলবিসেলেস্তে ফুটবলের বিশ্বস্ত সাংবাদিক গ্যাস্টন এদুল জানান, এখনই পদ ছাড়ছেন না স্কালোনি। চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার আগে আরও কিছুটা সময় চান তিনি।

এদিকে আগামী ৭ ডিসেম্বর আগামী কোপা আমেরিকার ড্র অনুষ্ঠিত হবে। সে অনুষ্ঠানে স্কালোনি ও তার সহকারীরা থাকছেন না বলে জানিয়েছে টিওয়াইসি স্পোর্টস। যদিও কনমেবল ইভেন্টটির এখনো সপ্তাহ দুয়েক বাকি। এরমধ্যে স্কালোনির সিদ্ধান্ত পরিবর্তনও হতে পারে। কিন্তু তেমন কোনো পরিস্থিতি দেখছেন না বলেই জানিয়েছে আর্জেন্টাইন সংবাদমাধ্যমটি।

কনমেবলের ড্র অনুষ্ঠানে বাধ্যতামূলক ভিত্তিতে প্রতিটি সদস্য দেশের ফেডারেশনের কোচ এবং নেতাদের উপস্থিত থাকতে হবে। যেমনটা হয়েছিল কাতার ২০২২ বিশ্বকাপেও। তাহলে চ্যাম্পিয়নদের প্রতিনিধিত্ব করবেন কে?

উল্লেখ্য, দুই আসর পর আবারও যুক্তরাষ্ট্রে ফিরছে দক্ষিণ আমেরিকার শ্রেষ্ঠত্বের আসর কোপা আমেরিকা। কনমেবলের ১০ দলের সঙ্গে অংশ নেবে কনকাকাফের ৬ দল। ইতিহাসে দ্বিতীয়বারের মতো ১৬ দলের অংশগ্রহণে আগামী ২০২৪ সালে অনুষ্ঠিত হবে টুর্নামেন্টটি। আসর শুরু হবে ২০২৪ সালের ২০ জুন। পর্দা নামবে ১৪ জুলাই।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...