1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২০ অপরাহ্ন
শিরোনাম :
‘আমাকে বাবা ডাকবে কে?’ ৩ মেয়েকে হারানো ফিলিস্তিনি বাবার কান্না নিরাপদ ও পরিবেশবান্ধব শিল্পকারখানা গড়ে তুলতে হবে : রাষ্ট্রপতি এক সেঞ্চুরিতে প্রায় কোটি রুপির গাড়ি উপহার পেলেন বাবর হারিয়ে যাচ্ছে আবহমান বাঙালির গ্রামীণ ঐতিহ্য ঢেঁকি শিল্প দুর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না- মেয়র শেখ আ. রহমান মাদারীপুরে শিক্ষাসফরের বাসে শিক্ষার্থীদের সাথে মদ পানের ঘটনায় দুই শিক্ষক সাময়িক বরখাস্ত পাকিস্তানে পার্লামেন্ট অধিবেশন আহ্বান, যা বলল পিটিআই এবার ঐশ্বরিয়াকন্যা আরাধ্যার স্বভাব নিয়ে মুখ খুললেন নব্যা পাকিস্তানে প্রেসিডেন্টের বিরোধিতা সত্ত্বেও পার্লামেন্ট অধিবেশন আহ্বান ফের বাড়ছে বিদ্যুতের দাম, ইউনিটপ্রতি সর্বোচ্চ ৭০ পয়সা




‘কোডেক’র নারী সমাবেশ অনুষ্ঠিত

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ২৫ অক্টোবর, ২০২৩
  • ৯৫ বার পঠিত

মো. জাহিদ হাসান, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি: বার্ষিক কর্মসম্পাদন চুক্তি ( এপিএ)’র ২০২৩/২৪ অর্থবছরের আওতায় নারী সমাবেশ করেছে ‘কোডেক’। ময়মনসিংহ জেলা তথ্য অফিস এবং গণ যোগাযোগ অধিদপ্তর, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের আয়োজনে নারী সমাবেশটি অনুষ্ঠিত হয় বুধবার বিকেল ৩টায়।

ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ি ইউনিয়ন পরিষদে সমাবেশটি আয়োজন করা হয়। সমাবেশে উপস্থিত ছিলেন, প্রকল্পের( ঈশ্বরগঞ্জ, গৌরিপুর ও ফুলপুর) সমন্বয়কারী এ.কে.এম. হুমায়ুন কবির, উপজেলা সমন্বয়কারী তৃষ্ণা দাজেল, কোডেকের প্রোগ্রাম অফিসার মো. লোকমান হাকিম ও মো. সেকান্দর আলী। এছাড়াও কোডেকের শিক্ষকবৃন্দ এবং শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, কোডেক একটি শিক্ষা প্রকল্প। সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে এটির কার্যক্রম পরিচালিত হয়। অত্র উপজেলায় ২০২২ সালের জুন মাসে কার্যক্রম শুরু করে কোডেক। কোডেকের আওতায় উপজেলায় ১৩০টি শিখন কেন্দ্র রয়েছে। প্রতিটি কেন্দ্রে প্রতি শিফটে ৩০ জন করে মোট ৬০জন শিক্ষার্থী শিক্ষা গ্রহণ  করছে। প্রকল্পটি চলবে ৩১ ডিসেম্বর ২০২৬ পর্যন্ত।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...