1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
মানুষের হাতে প্রয়োজনের তুলনায় বেশি টাকা রয়েছে: বাণিজ্য প্রতিমন্ত্রী ৫ বছরে সরকারি চাকরি পেয়েছেন কতজন, জানালেন জনপ্রশাসনমন্ত্রী নির্দেশনা না মানলে কঠোর শাস্তির হুঁশিয়ারি স্বাস্থ্যমন্ত্রীর ‘বিএনপির আটক কর্মীদের মুক্তির সঙ্গে নির্বাচনের সম্পর্ক নেই’ বিদ্যুৎ ও জ্বালানির দাম বৃদ্ধি সরকারের একটি অমানবিক খেলা: রিজভী একা একা লাগে মাহিয়া মাহির রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখবে সরকার: কাদের চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য টগরকে নাগরিক সংবর্ধনা ঝিনাইদহের কালীগঞ্জে ৩৩টি গাঁজাগাছ সহ নারী গ্রেপ্তার শেখ হাসিনা আছেন বলেই দেশে শান্তি আছে, সমৃদ্ধি ঘটছে- মেয়র আ. খালেক




‘কুসুম কুসুম’ কথা বলে সরকারের পতন ঘটানো যাবে না: নুর

  • সর্বশেষ পরিমার্জন: শনিবার, ৪ নভেম্বর, ২০২৩
  • ১১২ বার পঠিত

অনলাইন ডেস্ক: ‘কুসুম কুসুম’ আন্দোলন করে, ‘কুসুম কুসুম’ কথাবার্তা বলে কোনো সরকারের পতন ঘটানো যায় না বলে মন্তব্য করেছেন গণঅধিকার পরিষদের একাংশের সভাপতি নুরুল হক নুর।

সব রাজনৈতিক দলের নেতাকর্মীদের উদ্দেশে নুরুল হক নুর বলেন, দয়া করে রাস্তায় নামুন। আন্দোলন করুন। আন্দোলনের মধ্যদিয়ে শেখ হাসিনার অবসান ঘটান।

শুক্রবার (৩ নভেম্বর) বিকেলে রাজধানীর নয়াপল্টনে আল-রাজি কমপ্লেক্সের সামনে ২৮ অক্টোবরের সংঘর্ষে নিহতদের গায়েবানা জানাজার আগে এসব কথা বলেন তিনি।

হামলা-মামলায় বিএনপির শক্তি কমেনি উল্লেখ নুর বলেন, কোনো রাজনৈতিক দল যদি ভেবে থাকে, বিএনপির মাজা ভেঙেছে আমারটা তো ঠিক আছে। বিএনপি মাজা ভাইঙ্গা ঘরে থাকুক, আমি রাজপথ দাপিয়ে বেড়াবো। এটা ভুল হবে। শেখ হাসিনা একজন একজন করে শিকার করবেন। যদি কেউ ভেবে থাকেন বিএনপির নেতারা জেলে, নির্বাচনে আমরা গিয়ে কিছু সিট পাবো, সুবিধা পাবো। তারা ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষেপ হবেন। তাদের জাতি ক্ষমা করবে না।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে নুর বলেন, আপনি দেশকে সংকটের মধ্যে ফেলেছেন। দেশে রক্ত ঝরছে। ২০১৪, ২০১৮ এর ন্যায় আবার নির্বাচন করে ক্ষমতায় থাকতে চান।

তিনি বলেন, যত দমন-পীড়ন চালান। গণতন্ত্র পুনরুদ্ধার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে। আজ যদি আপনার পতন হয় তাহলে কাউকে পাশে পাবেন না। কাজেই এখনো সময় আছে। বল এখনো আপনার কোর্টে। সমঝোতা করে বিরোধীদলের সব নেতাকে মুক্তি দিয়ে রাজনৈতিক সম্প্রীতি প্রতিষ্ঠার উদ্যোগ নিন। অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের জন্য পদত্যাগ করে সুষ্ঠু নির্বাচন দিন।

 

n/v



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...