1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন
শিরোনাম :
গুরুদাসপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন মাদারগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত আদালতের নির্দেশ অমান্য করে সাঁথিয়ায় মাতৃগর্ভে থাকা শিশুর লিঙ্গ পরিচয় প্রকাশ গাজীপুরে গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ড, ১০টি দোকানের ক্ষয়ক্ষতি হোমনায় প্রাণিসম্পদ প্রদর্শনীব উদ্বোধন সোনাগাজীতে কবরস্থানের জন্য জমি দান করে,নজির গড়লেন হিন্দু পরিবার হরিপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত মঠবাড়িয়ায় পৌর ছাত্রলীগের উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, বিরোধিতা করায় চাকরি গেল ২৮ কর্মীর গাজা: বিমান হামলায় বেঁচে যাওয়া বালকের প্রাণ গেল সাহায্য নিতে গিয়ে




কুষ্টিয়া বর্ণাঢ্য আয়োজনে জাতীয় দৈনিক নাগরিক ভাবনা পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

  • সর্বশেষ পরিমার্জন: শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২২ বার পঠিত

উজ্জ্বল মাহমুদ, কুষ্টিয়া: দেশের ঐহিত্যবাহী গণমাধ্যম দৈনিক নাগরিক ভাবনা পত্রিকা হাঁটি হাঁটি পা পা করে আজ ৪র্থ তম প্রতিষ্ঠাবর্ষে পদার্পণ করেছে। নানা চড়াই-উতরাই ও কণ্টকাকীর্ণ পথ অতিক্রম করে ‘”নাগরিক ভাবনা” আজ গণমানুষের মুখপাত্রে পরিণত হয়েছে।

কুুষ্টিয়া বর্ণাঢ্য আয়োজনে নাগরিক ভাবনা প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

শুক্রবার বিকেলে দৈনিক নাগরিক ভাবনা পত্রিকার ৪র্থতম প্রতিষ্ঠাবার্ষিকীতে কুষ্টিয়া প্রেস ক্লাবের হলরুমে কেক কাটা মধ্যদিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ প্রেসক্লাব কুষ্টিয়া জেলা শাখার সভাপতি ডা: এম এ মান্নান এর সভাপতিত্বে ও নাগরিক ভাবনা জেলা প্রতিনিধি উজ্জ্বল মাহমুদ এর পরিচালানায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ড.লুৎফর রহমান বিভাগীয় প্রধান লোকপ্রশাসন বিভাগ,কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আব্দুস সালাম, সিনিয়র প্রিন্সিপাল অফিসার, জনতা ব্যাংক, শামিম রেজা, বাংলাদেশ সংবাদ ২৪ সম্পাদক ও প্রকাশক, আসাদ ইসলাম -সাধারন সম্পাদক বাংলাদেশ প্রেসক্লাব মিরপুর উপজেলা,রাকিবুল ইসলাম, ফইমুল ইসলাম মাসুম,সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ প্রেসক্লাব মিরপুর উপজেলা,রইচ উদ্দিন রফিক যুগ্ন সম্পাদক -বাংলাদেশ প্রেসক্লাব মিরপুর উপজেলা প্রমূখ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, দৈনিক নাগরিক ভাবনা ঝুঁকি নিয়ে বস্তুনিষ্ঠ ও সত্য সংবাদ প্রচারে কখনো পিছিয়ে থাকেনি। গর্ব করে বলার মত একটি পত্রিকার নাম দৈনিক নাগরিক ভাবনা। যে পত্রিকার সম্পাদক ও সাংবাদিকদের অসততার কোন রেকর্ড নাই। বস্তুনিষ্ঠ সংবাদের মাধ্যমে দৈনিক নাগরিক ভাবনা এগিয়ে যাওয়া অব্যাহত থাকুক এবং পত্রিকাটির উত্তরোত্তর আরো উন্নতি ও সাফল্য কামনা করেন বক্তারা।

 

n/v



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...