1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন




কুষ্টিয়া নিখোঁজের ৬ দিন পর স্কুল ছাত্রের লাশ উদ্ধার

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
  • ৩৫ বার পঠিত

উজ্জ্বল কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুরে ছয়দিন পরে পার্শ্ববর্তী এলাকার মেহেগুনি বাগান থেকে অর্ধগলিত অবস্থায় শাহিন আলী (১২) নামের এক স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করছে দৌলতপুর থানা পুলিশ।

রোববার (১৭ ডিসেম্বর) সকালে উপজেলার আদাবাড়িয়া ইউনিয়ন পরিষদ সংলগ্ন মাঠে জৈনিক কৃষক কৃষি কাজ করতে যাওয়ার সময় মরদেহটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠায়।

উদ্ধার হওয়া মরদেহটি পচে যাওয়ার কারণে পরিচয় নিশ্চিত করতে পারছেন না বলে জানিয়েছেন দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম। তবে মরদেহটি স্কুল ছাত্র শাহিনের বলে নিশ্চিত করেছেন আদাবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বাকি। এদিকে অর্ধগলিত ওই মরদেহটির পরনের জামা-কাপড় দেখে এটি স্কুল ছাত্র শাহিনের মরদেহ বলে নিশ্চিত করেছেন তার পরিবার।

নিহত শাহিন আলী উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের তেকালা গ্রামের প্রবাসী সানের আলীর ছেলে।সে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র ছিল।

পরিবার ও এলাকাবাসী সূত্র জানা যায়, গত সোমবার (১১ ডিসেম্বর) বিকাল ৪টার দিকে বাড়ি থেকে দাদার পাখি ভ্যান গাড়ী নিয়ে সে নিখোজ হয়।
অনেক খোঁজাখুঁজি করে শাহিনকে না পেয়ে পরদিন (১২ ডিসেম্বর) দৌলতপুর থানায় একটি জিডি করে তার পরিবার। পরে মেহেগুনি বাগান থেকে অর্ধগলিত অবস্থায় তার লাশ পাওয়া যায়।

সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন কুষ্টিয়া দৌলতপুর-ভেড়ামারা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মহসিন আল-মুরাদ।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...