1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশের উন্নয়নে ভূমিকা রাখে : নসরুল হামিদ মানুষের হাতে প্রয়োজনের তুলনায় বেশি টাকা রয়েছে: বাণিজ্য প্রতিমন্ত্রী ৫ বছরে সরকারি চাকরি পেয়েছেন কতজন, জানালেন জনপ্রশাসনমন্ত্রী নির্দেশনা না মানলে কঠোর শাস্তির হুঁশিয়ারি স্বাস্থ্যমন্ত্রীর ‘বিএনপির আটক কর্মীদের মুক্তির সঙ্গে নির্বাচনের সম্পর্ক নেই’ বিদ্যুৎ ও জ্বালানির দাম বৃদ্ধি সরকারের একটি অমানবিক খেলা: রিজভী একা একা লাগে মাহিয়া মাহির রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখবে সরকার: কাদের চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য টগরকে নাগরিক সংবর্ধনা ঝিনাইদহের কালীগঞ্জে ৩৩টি গাঁজাগাছ সহ নারী গ্রেপ্তার




কুষ্টিয়া দৌলতপুরে   হত্যা মামলার প্রধান আসামি আমিন ইসলাম র‌্যাব এর হাতে  আটক

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩
  • ৩৩ বার পঠিত
উজ্জ্বল (কুষ্টিয়া প্রতিনিধি): কুষ্টিয়া র‌্যাব-১২, সিপিসি-১ কুষ্টিয়া ক্যাম্পের বিশেষ অভিযানে কুষ্টিয়া  দৌলতপুর স্কুল কমিটির নির্বাচনকে কেন্দ্র করে চাঞ্চল্যকর জামাল মোল্লা হত্যাকাণ্ডের অন্যতম প্রধান আসামি আমিন ইসলামকে ৪৮ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে।
মঙ্গলবার (৫ ডিসেম্বর) র‌্যাব-১২, সিপিসি-১ কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার এম. আবুল হাশেম সবুজ বিএন এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল  রাত আনুমানিক সাড়ে ৮ টার  সময় গোপন সংবাদের ভিত্তিতে  পাবনা জেলার ঈশ্বরদী থানাধীন অরনকোলা এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত আমিন ইসলাম (৪৫) কুষ্টিয়া দৌলতপুর উপজেলার  দিঘলকান্দি এলাকার রেজাউল হকের ছেলে।
র‍্যাব সুত্রে জানা যায়, শনিবার (২ ডিসেম্বর) কুষ্টিয়া জেলার দৌলতপুর থানাধীন দীঘলকান্দি গ্রামে দিঘলকান্দি মাধ্যমিক বিদ্যালয়ের স্কুল কমিটির নির্বাচনকে কেন্দ্র করে প্রতিদ্বন্দী দুই পক্ষের মধ্যে লাঠি, লোহার রড, হাসুয়া, রামদা, লোহার হাতুড়ি, চাইনজ কুড়াল ও দেশীয় অস্ত্র দিয়ে দিঘলকান্দি মোল্লাপাড়া গ্রাম এলাকার মসজিদের সামনে পাকা রাস্তার উপর সংঘর্ষ সংঘঠিত হয়। উক্ত ঘটনায় অনেকে আহত হয়, যার মধ্যে দিঘলকান্দি এলাকার মৃত আজগর মোল্লার ছেলে মো. জামাল মোল্লা (৪০), মৃত্যু বরণ করে।  হত্যাকাণ্ডের বিষয়ে নিহতের মাতা বাদী হয়ে কুষ্টিয়া জেলার দৌলতপুর থানায় ১০ জনের নাম উল্লেখসহ ৪/৫ জন অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন, ।
এরই ধারাবাহিকতায় র‍্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের একটি অভিযানিক দল গোয়েন্দা তৎপড়তা অব্যাহত রাখে। এক পর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে হত্যাকান্ডের সাথে জড়িত এজাহারভুক্ত অন্যতম আসামী আমিন ইসলামকে গ্রেফতার করেন এবং বাকি আসামীগুলো নজরদারি   মধ্যে আছে বলে জানান।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...