1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
গুরুদাসপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন মাদারগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত আদালতের নির্দেশ অমান্য করে সাঁথিয়ায় মাতৃগর্ভে থাকা শিশুর লিঙ্গ পরিচয় প্রকাশ গাজীপুরে গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ড, ১০টি দোকানের ক্ষয়ক্ষতি হোমনায় প্রাণিসম্পদ প্রদর্শনীব উদ্বোধন সোনাগাজীতে কবরস্থানের জন্য জমি দান করে,নজির গড়লেন হিন্দু পরিবার হরিপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত মঠবাড়িয়ায় পৌর ছাত্রলীগের উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, বিরোধিতা করায় চাকরি গেল ২৮ কর্মীর গাজা: বিমান হামলায় বেঁচে যাওয়া বালকের প্রাণ গেল সাহায্য নিতে গিয়ে




কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচন সম্পন্ন

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩
  • ৬৫ বার পঠিত

উজ্জ্বল ( কুষ্টিয়া প্রতিনিধি): কুুষ্টিযা ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি-২০২৩ নির্বাচন সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) রাত ১০ টায় ফলাফল ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা অধ্যাপক ড. মিজানুর রহমান। নির্বাচনে ৪০৮ টি ভোটের মধ্যে ভোট প্রদান করেছেন ২৮২ জন শিক্ষক। এতে সভাপতি হিসেবে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক পদে অধ্যাপক ড. মো. মামুনুর রহমান নির্বাচিত হয়েছে।

সমিতির ১৫টি পদের ৮টিতে জয় পেয়েছেন অধ্যাপক ড. মাহবুবর রহমান ও অধ্যাপক ড. মো. মামুনুর রহমান প্যানেলের শিক্ষকরা। অন্যদিকে ৭টি পদে জয় পেয়েছেন অধ্যাপক ড. আনোয়ার হোসেন ও ড. মোহা. আনোয়ারুল হক প্যানেলের শিক্ষকরা। বিজয়ী অন্যরা হলেন সহসভাপতি অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক ড. ধনঞ্জয় কুমার ও কোষাধ্যক্ষ মো. ইব্রাহিম আব্দুল্লাহ। এছাড়াও নবনির্বাচিত সদস্যরা হলেন- অধ্যাপক ড. শাহজাহান মন্ডল, অধ্যাপক ড. দেবাশীষ শর্মা,অধ্যাপক ড. আসাদুজ্জামান, অধ্যাপক ড. আহসান উল আম্বিয়া, অধ্যাপক ড. আনিছুর রহমান, অধ্যাপক ড. মিয়া মো. রাশিদুজ্জামান, ড. আমজাদ হোসেন, মো. মাজেদুল হক, কে এম. শরফুদ্দিন ও সাহিদা আক্তার।

বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নবনির্বাচিত সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. মামুনুর রহমান বলেন, মুক্তিযুদ্ধের চেতনা ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে সমন্বিত রেখে ইসলামি বিশ্ববিদ্যালয়কে আধুনিক বিশ্ববিদ্যালয় হিসেবে গড়ে তোলার জন্য সবাইকে নিয়ে একসঙ্গে কাজ করে যাবো। এ সময় তিনি সবার সহযোগিতা কামনা করেন। বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নবনির্বাচিত সভাপতি অধ্যাপক ড. আনোয়ার হোসেন বলেন, ‘আমি বিশ্বাস করি এই জয় শাপলা ফোরামের জয়, প্রগতিশীল শিক্ষকদের জয়। সকল শিক্ষকদের পরামর্শ নিয়ে কাজ করবে বলে জানান।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...