1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন




কুলাউড়ায় আওয়ামী লীগের প্রার্থী অনেকটা বেকায়দায়

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩
  • ৪৮ বার পঠিত
তিমির বনিকঃ মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনে আওয়ামী লীগের দু’জন হেভিওয়েট স্বতন্ত্র প্রার্থীর কারণে নৌকার কান্ডারী শফিউল আলম চৌধুরী নাদেল অনেকটা বেকায়দায় রয়েছেন। তাছাড়া তৃণমূল বিএনপির প্রার্থী এমএম শাহীনকে এই আসনে ছাড় দেয়া হচ্ছে কি-না -এই আশঙ্কায় রয়েছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।
মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনে মোট ১০ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। যাচাই-বাছাইয়ে বিকল্পধারার প্রার্থীর মনোনয়ন বাতিল হলে বাকি ৯ জনের মনোনয়নপত্র বৈধ বলে ঘোষণা করা হয়।
মনোনয়নপত্র প্রত্যাহারের আগে এই আসনে ৯ জন প্রার্থী চুড়ান্ত লড়াইয়ে অংশ নেবেন না-কি এই আসনে ক্ষমতাসীন আওয়ামী লীগ তাদের মিত্র তৃণমূল বিএনপিকে ছাড় দেবে -সেটাই এখন হাঁটে মাঠে ঘাটে আলোচনার কেন্দ্রবিন্দুতে চারিদিকে পরিণত হয়েছে। এদিকে তৃণমূলের প্রার্থী এমএম শাহীন মাঠে জোর প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন।
আওয়ামী লীগের নৌকার প্রার্থী কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সফিউল আলম চৌধুরী নাদেল রয়েছেন বিপাকে। দলের দুই হেভিওয়েট প্রার্থী সাবেক এমপি ও আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল মতিন এবং কুলাউড়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি একেএম শফি আহমদ সলমান স্বতন্ত্র প্রার্থী হিসেবে মাঠে রয়েছেন শক্ত অবস্থানে। দু’জনই ভোটের মাঠে জনপ্রিয়।
যদিও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা নৌকার প্রার্থী শফিউল আলম চৌধুরী নাদেলের পক্ষে সভা সমাবেশে বক্তব্য দিচ্ছেন। কিন্তু রাতে তাদের পছন্দের প্রার্থীর সাথে মিলেমিশে কাজ করছেন। দুই স্বতন্ত্র প্রার্থী নৌকার জন্য হুমকি এবং ভোট ৩ ভাগ হলে ফলাফল নৌকার বিপক্ষে যেতে পারে বলে জানান তৃনমুল নেতাকর্মীরা।
তবে ভোটের মাঠে জাতীয় পার্টির দুই প্রার্থী ছাড়াও জাসদ, ইসলামী ঐক্যজোট ও ইসলামী ঐক্যফ্রন্টের প্রার্থীরা ভোটারদের কাছে অপরিচিত মুখ। ভোটের দিন পর্যন্ত অপেক্ষার পালা শেষ হাসিটা কে হাসতে যাচ্ছে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...