1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
শরণখোলায়  সাংবাদিক পরিচয়ে প্রতিবেশীদের হয়রানীর অভিযোগে সংবাদ সম্মেলন মাদারীপুরে বাসের ধাক্কায় চলন্ত মোটরসাইকেলে আগুন, নিহত-১ দেশসেরা ক্যাডেট ইনসেন্টিভ এওয়ার্ড পেলেন কুবি বিএনসিসির সিইউও সাদী  বরিশাল বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য অধ্যাপক ড. বদরুজ্জামান ভূঁইয়া  রমজানে কোনো পণ্যের দাম বাড়বে না: বাণিজ্য প্রতিমন্ত্রী মুরাদনগরে নব-নির্বাচিত দুই সংসদ সদস্যকে সংবর্ধনা মৃত্যুর পূর্বপর্যন্ত গরীবের পাসেই থাকবো: মুর্শিদ বাঘায় আম বাগান ও ফসলি জমিতে পুকুর খননের হিড়িক সক্রিয় আন্তঃজেলা অপরাধী চক্র, অতিষ্ঠ বলেশ্বর নদীর দুপারের মানুষ উজিরপুরে ডিবির হাতে ২ কেজি গাজা সহ ২ মাদক কারবারি গ্রেফতার




কুড়িগ্রামে ৫০ কেজি গাঁজা উদ্ধারসহ ২ জন কুখ্যাত মাদক কারবারিকে গ্রেফতার

  • সর্বশেষ পরিমার্জন: শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩
  • ৪৮ বার পঠিত

মোঃ রোকন মিয়া: কুড়িগ্রামের রাজারহাটে বৃহস্পতিবার ৩০ নভেম্বর রাত ১০ঘটিকায় চিলমারী থেকে ছেড়ে আসা ঢাকা গামী যাত্রীবাহি হানিফ পরিবহন ঢাকা মেট্রো-ব-১৪-৮৩০৩ গোপন সংবাদের ভিত্তিতে রাজারহাট থানা পুলিশ সরকারী মীর ইসমাইল হোসেন কলেজ এর সামনে হানিফ পরিবহন যাত্রীবাহী বাস আটকিয়ে প্রায় ৩০মিনিট তল্লাশি করে লুকিয়ে রাখা ১০ কেজি গাঁজা গাড়ীটির ইঞ্জিনের নিচ থেকে উদ্ধার করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন,জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তা মোরশেদুল হাসান পিপিএম-ভুরুঙ্গামারী, একেএম ওহিদুন্নবী অতিরিক্ত পুলিশ সুপার কুড়িগ্রাম ও রাজারহাট থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামানসহ সঙ্গীয় ফোর্স। বাসের হেলপার আলমগীর ৪০কে সন্দেহ হলে তাকে গ্রেফতার দেখিয়ে থানায় সোপর্দ করা হয়েছে এবং বাসে ঢাকাগামী যাত্রী থাকায় যাত্রীদের সুবিধার জন্য প্রশাসন হানিফ পরিবহনের বাসটিকে আপাতত ঢাকার উদ্দেশ্যে ছেড়ে দিয়েছেন।

এ বিষয়ে রাজারহাট থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা গামি হানিফ পরিবহনের বাসটি তল্লাশি করে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে এবং বাসের হেলপারকে আটক করা হয় ও এর পিছনের মুল হোতাদের খুঁজে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানা পুলিশের অভিযানে রাত্রি আনুমানিক ১০:৪৫ ঘটিকার সময় নাগেশ্বরী থানাধীন হাসনাবাদ ইউনিয়নের চিন্তার চর গ্রামস্থ স্কুলের হাট টু পাখির হাট গামী পাঁকা রাস্তার উপর থেকে ফুলবাড়ী নজরমামুদ গ্রামের গ্রামের কুখ্যাত মাদক কারবারি মোঃ আঃ কুদ্দুস (৩০)’ কে ৪০ কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে।

কুড়িগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মোঃ রুহুল আমীন বলেন, গ্রেফতারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুইটি মামলা রুজু করা হয়েছে। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...