1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :




কুচক্রী মহলের চোখে উন্নয়ন সহ্য হয় না: সমাজকল্যাণমন্ত্রী

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩
  • ৬৬ বার পঠিত

অনলাইন ডেস্ক: কুচক্রী মহলের চোখে উন্নয়ন সহ্য হয় না বলে মন্তব্য করেছেন সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ। মঙ্গলবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

নুরুজ্জামান আহমেদ বলেন, পুলিশ, আওয়ামী লীগ নেতাকর্মী, সাধারণ মানুষ মেরে বিএনপি সন্ত্রাস করছে। বিএনপিসহ কুচক্রী মহলের চোখে উন্নয়ন সহ্য হয় না। লোডশেডিং কী জিনিস আমাদের তরুণ প্রজন্ম এখন জানেই না। বিএনপি চায় খাম্বা তারেককে প্রধানমন্ত্রী করতে। অগ্নিসন্ত্রাসকে সারা দেশের মানুষ প্রতিহত করবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী জানেন, আমি কোনো অপকর্ম করিনি। আমি কার সন্তান, তিনি জানেন। আগে আমি খাদ্য মন্ত্রণালয়ের দায়িত্বে ছিলাম। সমাজকল্যাণ মন্ত্রণালয়ের দায়িত্ব দেওয়ার পর প্রধানমন্ত্রী বললেন, তুমি এই মন্ত্রণালয় থেকে অনেক গরিব মানুষের উপকার করতে পারবে।

সমাজকল্যাণমন্ত্রী বলেন, আজকে শতভাগ বয়স্ক ভাতা, বিধবা ভাতা, ক্যানসার-কিডনি-লিভার সিরোসিস রোগীর চিকিৎসার জন্য হাজার হাজার মানুষকে এককালীন ৫০ হাজার টাকা সহায়তা করা হয়েছে। অথচ কুচক্রী মহলরা এটা নিয়ে হাটে-বাজারে অপপ্রচার চালাচ্ছে। তাদের চোখে গরিবের উন্নয়ন সহ্য হয় না।

এদিন টানা তৃতীয়বারের মতো আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নিয়ে মন্ত্রী নিজ বাড়িতে ফেরেন। সৈয়দপুর বিমানবন্দর থেকে মহিপুর সড়ক সেতু দিয়ে কয়েক হাজার মোটরসাইকেল মন্ত্রীকে বরণ করে নেয়।

এ সময় কালীগঞ্জ বাজারের নিজ বাড়ির সামনে মন্ত্রী কয়েক হাজার মানুষের সামনে বক্তব্য রাখেন।

 

n/v



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...