1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন




কিশোরগঞ্জ-২ আসনে নৌকার বিপক্ষে লড়বেন ৫ প্রার্থী

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩
  • ৪৮ বার পঠিত

নাঈম ইসলাম কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে আওয়ামী লীগ মনোনীত আবদুল কাহার আকন্দ (নৌকা), স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন (ঈগল), স্বতন্ত্র প্রার্থী মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জন (ট্রাক), বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট-বিএনএফ এর মো. বিল্লাল হোসেন (টেলিভিশন) ও ন্যাশনাল পিপলস পার্টি-এনপিপির আলেয়া (আম), গণফ্রন্টের মীর আবু তৈয়ব মো. রেজাউল করিম (মাছ)।

তবে এ আসন থেকে গত দশম নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন পাওয়া সাবেক এমপি সোহরাব উদ্দিন ছাড়া অপর ৫ প্রার্থীকে তেমন করে চিনেন না(কটিয়াদী-পাকুন্দিয়া)বাসীর তরুন ভোটাররা।

এমনকি এ এলাকার ভোটারগণ কয়েকজন প্রার্থীর নামও কোনো দিন শুনেনি। অপরদিকে সাবেক এমপি সোহরাব উদ্দিন এ দুটি উপজেলার শিশু থেকে বৃদ্ধ পর্যন্ত সকলের কাছে পরিচিত ও উন্নয়নের রুপকার হিসেবে ভোটারগণ তাঁকে ভোট দিয়ে পূনরায় এমপি হিসেবে দেখতে চায়।

স্বতন্ত্র থেকে ভোটের লড়াইয়ে অংশ নেওয়া কিশোরগঞ্জ-২ আসনের প্রার্থী আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য সোহরাব উদ্দিন ঈগল পাখি মার্কা পেয়ে বেশ আনন্দিত।

তিনি বলেন, আমি আমার এলাকার বেশ উন্নয়ন করেছি। বর্তমানে আমার নির্বাচনে কোনো চাপ নেই। বিগত দিনে আমার ক্ষমতাকালীন সময়ে এলাকার উন্নয়ন, শান্তিশৃঙ্খলা, জনগণের সাথে ভাল ব্যবহার সবই বিদ্যমান ছিল। যার জন্য জনগণের সমর্থনে আমি নির্বাচনে এগিয়ে এসেছি। জনগণের রায়ে নির্বাচিত হলে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখবো।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...