1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন
শিরোনাম :




কিশোরগঞ্জ-২ আসনে চলছে নীরব গণসংযোগ ভোট টানতে ব্যস্ত প্রার্থীরা

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩
  • ২৩ বার পঠিত

নাঈম ইসলাম: জাতীয় সংসদ নির্বাচনের আর মাত্র ৩২ দিন বাকি। সারাদেশের ৩০০ আসনে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা।আচরণবিধি ভঙ্গের ভয়ে প্রকাশ্যে প্রচারের পরিবর্তে চলছে নীরব গণসংযোগ। প্রার্থী হিসেবে অবস্থান জোরদার করতে ভোটারদের পাশাপাশি বিভিন্ন মহলের সমর্থন পেতে বিরামহীন তৎপরতা চালিয়ে যাচ্ছেন তারা। ভোট টানার কৌশল নিয়ে জোর চেষ্টা চালিয়ে যাচ্ছেন প্রার্থীরা।

নির্বাচন আইনে প্রতীক বরাদ্দের আগে প্রকাশ্যে প্রচার চালানো যায় না। নির্বাচনের তফসিল অনুসারে ১৮ ডিসেম্বর প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হবে। ওই দিন থেকে ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত প্রকাশ্যে নির্বাচনী প্রচার চালাতে পারবেন প্রার্থী ও তাদের কর্মী-সমর্থকরা। আর নির্বাচন হবে ৭ জানুয়ারি। কিন্তু প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেই বিভিন্ন কৌশলে প্রচার শুরু করে দিয়েছেন।

তারই ধারাবাহিকতায় কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের স্বতন্ত্র প্রার্থী হিসেবে আগামী নির্বাচনকে সামনে রেখে গণসংযোগ করছেন সাবেক এমপি এ্যাড: সোহরাব উদ্দিন।

৫ই ডিসেম্বর মঙ্গলবার কটিয়াদী পৌরসভার মেয়র-সহ শত শত নেতাকর্মী নিয়ে কটিয়াদী পৌরসভা থেকে গণসংযোগ শুরু করে কটিয়াদী বাজারে বিভিন্ন গুরুত্ত্বপূর্ণ জায়গা প্রদক্ষিন করে পৌর এলাকায় বোয়ালিয়া মোড়ে এসে গণসংযোগটি শেষ হয়।
এ ছাড়াও ঘনিষ্ঠজনদের মাধ্যমে বিভিন্নভাবে সামাজিক মাধ্যমে কৌশলে প্রচার চালাচ্ছেন।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...