1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন




কিশোরগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে শুরু হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
  • ১০২ বার পঠিত

সাইফুল্লাহ সাইফ : কিশোরগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে শুরু হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট। এ উপলক্ষে বৃহস্পতিবার (১ জুন) সকালে টুর্নামেন্টের আয়োজক কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ পুরাতন স্টেডিয়াম মাঠে সাংবাদিকদের নিয়ে এক প্রেস ব্রিফিংয়ের আয়োজন করেন।

মেয়র মাহমুদ পারভেজ তিনি জানান, আগামী ৩ জুন (শনিবার) বিকালে ঢাকা ও কিশোরগঞ্জের একসময়ের কৃতী ফুটবলারদের সমন্বয়ে সোনালী অতীত খেলোয়াড়দের নিয়ে প্রীতি ফুটবল ম্যাচ আয়োজনের মধ্য দিয়ে টুর্নামেন্টের উদ্বোধন করা হবে। এ উপলক্ষ্যে বর্ণাঢ্য অনুষ্ঠান ও আতশবাজি অনুষ্ঠিত হবে।

ফুটবলের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে কিশোরগঞ্জে আগামী ৪ জুন (রবিবার) থেকে শুরু হবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২৩। কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে নকআউট পদ্ধতিতে অনুষ্ঠেয় এ টুর্নামেন্টে ৮টি দল অংশ করবেন বলে জানান। কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ এর আয়োজনে অনুষ্ঠেয় এ ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহণকারী ৮টি দলের মধ্যে চারটি জেলা ও চারটি উপজেলা দল রয়েছে।

জেলা দলগুলো হচ্ছে- নারায়ণগঞ্জ, নেত্রকোণা, ব্রাহ্মণবাড়িয়া ও কিশোরগঞ্জ। এছাড়া উপজেলা দলগুলো হচ্ছে- কিশোরগঞ্জের কুলিয়ারচর, ভৈরব, কটিয়াদী ও হোসেনপুর।

তিনি আরো জানান, টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দলকে এক লাখ টাকা এবং রানার্স আপ দলকে ৬০ হাজার টাকার প্রাইজমানি দেওয়া হবে।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক কৃতী ফুটবলার এমদাদুল হক টিটু, নূরুল ইসলাম, লায়েক আলী, শফিকুল ইসলাম সুরুজ প্রমুখ ছাড়াও সাবেক ও বর্তমান খেলোয়াড়েরা উপস্থিত ছিলেন।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...