1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :




কিশোরগঞ্জে ডিএনসি’র পৃথক অভিযানে ইয়াবা ও হেরোইন সহ দুই মাদক ব‍্যবসায়ী গ্রেফতার

  • সর্বশেষ পরিমার্জন: শনিবার, ১১ নভেম্বর, ২০২৩
  • ৫৬ বার পঠিত

মোঃ সোহাগ ইসলাম: নীলফামারীর কিশোরগঞ্জে পৃথক অভিযানে ইয়াবা ও হেরোইন সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

শুক্রবার (১০ নভেম্বর ) দুপুরে উপজেলায় সদর ইউনিয়নের দঃ রাজীব গ্রামের মরহুম আতিয়ার রহমানের ছেলে আতিকুর রহমান আতিক (৪৮) তার কলকুটিপাড়ার বাসায় ইটের স্তুপ থেকে ৪০ পিচ ইয়াবা ট‍্যাবলেট সহ তাকে গ্রেফতার করেছে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

অভিযান পরিচালনা করেছেন নীলফামারী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শফিকুল ইসলাম। মাদক ব‍্যবসায়ী আতিকুর রহমান কে থানায় মাদক সহ সোপর্দ করেন এবং জেলা মাদক দ্রব‍্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ পরিদর্শক এনামুল হক বাদী হয়ে মাদক দ্রব‍্য আইনে নিয়মিত মামলা দায়ের করেন,যাহার নং ০৬।

অপরদিকে উপজেলার নিতাই ইউনিয়নের পানিয়ালপুকুর কাচারী পাড়া গ্রামের মোঃ শহিদুল ইসলামের ছেলে মোঃ আলমগীর হোসেনকে হেরোইনের ২৫ পুরিয়া সহ গ্রেফতার করা হয়েছে। মাদক ব‍্যবসায়ী মোঃ আলমগীর হোসেনের বিরুদ্ধে উপ পরিদর্শক জায়েদ আল জাফরী বাদী হয়ে মাদক দ্রব‍্য আইনে নিয়মিত মামলা করেন, যাহার নং ০৫।

এ বিষয়ে কিশোরগঞ্জ থানা অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র মন্ডল ঘটনার সত‍্যতা নিশ্চিত করে বলেন, মাদক দ্রব‍্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে পৃথক দুটি নিয়মিত মামলা হয়েছে এবং আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...