1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
শিরোনাম :
রাজারহাটে ১২ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা ফের আটক ধর্ষন মামলায় আ’লীগ নেতা মুহিবুর ছাত্রী-শিক্ষক গভীর প্রেম, অভিযুক্ত প্রভাষক ও সহযোগী পিয়ন বরখাস্ত ফেনীতে দখলদারদের কবলে পশু জবাইখানা,উদ্ধারে তৎপর পৌর মেয়র মন্ত্রী–এমপিদের সন্তান ও স্বজনদের মনোনয়ন পত্র প্রত্যাহার না করার বিষয়ে আওয়ামী লীগের সিদ্ধান্ত ৩০ এপ্রিল যশোর মনিরামপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী মুনজুরুল আক্তারের উপর সন্ত্রাসী হামলা, থানায় অভিযোগ ছাগলনাইয়ায় বৃষ্টি প্রার্থনায় সালাতুল ইসতেস্কা আদায় ও বিশেষ মুনাজাত সোনাগাজীতে প্রবাসীর স্ত্রী থেকে চাঁদা আদায়ের অভিযোগ,ছাত্রলীগ নেতাকে শোকজ কুষ্টিয়া দৌলতপুরে অগ্নিকান্ডে ৮টি ঘর ভষ্মিভূত গরমে পোষা প্রাণীর যত্ন নেবেন যেভাবে




কিশোরগঞ্জে চালককে অজ্ঞান করে অটোরিকশা ছিনতাই, গ্রেফতার-৫

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩
  • ৪০ বার পঠিত

আলাউদ্দিন শুভ, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জে চালককে অজ্ঞান করে অটোরিকশা ছিনতাই চক্রের ০৫ সদস্য কে গ্রেফতার করেছে কিশোরগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

কিশোরগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ের সভাকক্ষে মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সকাল ১১ টায় আয়োজিত প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ সাংবাদিকদের বিষয়টি জানান।

কিশোরগঞ্জ সদর উপজেলায় মানুন নামের এক অটো চালককে চেতনানাশক ঔষুধ স্প্রে প্রয়োগ করে অজ্ঞান করে অটোরিকশা ছিনতাই করে একটি ছিনতাইকারী চক্র।

এ ব্যাপারে মামুনের পিতা মো: রিয়াজ উদ্দিন কিশোরগঞ্জ মডেল থানায় তাৎক্ষণিক একটি মামলা দায়ের করেন। মামলা নং ২৪।

গ্রেফতারকৃতরা হলো- ময়মনসিংহ জেলার নান্দাইল থানার বব্রুনাকান্দা গ্রামের মৃত আব্দুল ছাত্তারের ছেলে মো: শিপন মিয়া (২৫), কিশোরগঞ্জ জেলার তাড়াইল থানার বোরগাও গ্রামের মো: রতন মিয়ার ছেলে মো; জাহাঙ্গীর আলম (২৫), ময়মনসিংহ জেলার নান্দাইল থানার মাইজহাটি গ্রামের আব্দুল মুসলিম উদ্দিনের ছেলে মো: সিরাজুল ইসলাম (৪২), নান্দাইল থানার মোরাগালা গ্রামের মৃত ফিরোজ খানের ছেলে মো: অংকুর মিয়া (২৮), একই থানার, মোরাগালা গ্রামের মৃত ফিরোজ খানের ছেলে মো: শাহীন খান (৩২)।

পুলিশ জানায়, গত ১৪ ডিসেম্বর সন্ধ্যা ৭টার দিকে চৌদ্দশত বাজার থেকে মো: মামুন মিয়ার ব্যাটারী চালিত অটোরিক্সায় শিপন মিয়া ও মো: জাহাঙ্গীর আলম ও অজ্ঞাতনামা আরো একজন যাত্রীবেশে ২৫০ শয্যা সদর হাসপাতালের দিকে রওয়ানা হয়। এ সময় মটরসাইকেল যোগে অপর একজন অজ্ঞাতনামা ব্যাক্তি পর্যবেক্ষণ করতে থাকে। পথিমধ্যে অটোচালক মো: মামুন মিয়াকে চেতনানাশক স্প্রে প্রয়োগ করে জেলা সদরের লতিফাবাদ ইউনিয়নের মায়াকানন পার্কের বিপরীত পার্শ্বে জনতা বাজারগামী পাকা রাস্তার পাশে মাসুমের বাড়ির সামনে ফেলে রেখে অটো ছিনতাই করে নিয়ে যায়।
তাৎক্ষণিকভাবে সিসি ক্যামেরায় ধারণকৃত ছিনতাইকারীর একটি ভিডিও ক্লিপ জেলা পুলিশ সুপারের কাছে এলে এ ব্যাপারে অনুসন্ধান করে অটো ও মটরসাইকেলসহ ৫ ছিনতাই কারীকে গ্রেফতার করে।

কিশোরগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ মোস্তাক সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোঃ আল আমিন উপস্থিত ছিলেন।

 



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...