1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
রাজারহাটে ১২ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা ফের আটক ধর্ষন মামলায় আ’লীগ নেতা মুহিবুর ছাত্রী-শিক্ষক গভীর প্রেম, অভিযুক্ত প্রভাষক ও সহযোগী পিয়ন বরখাস্ত ফেনীতে দখলদারদের কবলে পশু জবাইখানা,উদ্ধারে তৎপর পৌর মেয়র মন্ত্রী–এমপিদের সন্তান ও স্বজনদের মনোনয়ন পত্র প্রত্যাহার না করার বিষয়ে আওয়ামী লীগের সিদ্ধান্ত ৩০ এপ্রিল যশোর মনিরামপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী মুনজুরুল আক্তারের উপর সন্ত্রাসী হামলা, থানায় অভিযোগ ছাগলনাইয়ায় বৃষ্টি প্রার্থনায় সালাতুল ইসতেস্কা আদায় ও বিশেষ মুনাজাত সোনাগাজীতে প্রবাসীর স্ত্রী থেকে চাঁদা আদায়ের অভিযোগ,ছাত্রলীগ নেতাকে শোকজ কুষ্টিয়া দৌলতপুরে অগ্নিকান্ডে ৮টি ঘর ভষ্মিভূত গরমে পোষা প্রাণীর যত্ন নেবেন যেভাবে




কিশোরগঞ্জে আত্ম গোপনে থাকা এসএসসি পরীক্ষার্থী উদ্ধার

  • সর্বশেষ পরিমার্জন: শুক্রবার, ৫ মে, ২০২৩
  • ১২৭ বার পঠিত

সরকার সালাহউদ্দীন সুমন: নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলা ফ্রি ফায়ার গেমে আসক্ত হয়ে চলতি এসএসসি পরীায় অংশগ্রহণ না করে আত্মগোপন করেছিল মুহিত হাসান বিপ্লব নামের এক এসএসসি পরীক্ষার্থী। পুলিশ ওই পরীার্থীকে মঙ্গলবার(২ মে) রাতে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছে।

ওই শিক্ষার্থী কিশোরীগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগ হতে চলতি এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করার কথা ছিল। সে উপজেলার দণি পুষনার মোতাপাড়া গ্রামের আব্দুল হাকিমের ছেলে।

ছেলে বাবা জানান, মানসম্মত পড়াশুনা, ভাল ফলাফল ও জ্ঞান বৃদ্ধির জন্য ছেলেকে একটি অ্যান্ড্রয়েড ফোন তার ছেলেকে কিনে দেন। ওই পরীক্ষার্থী অ্যান্ড্রয়েড ফোনের ইতিবাচক দিক গ্রহণ না করে নেতিবাচকে ঝুকে পড়েন। ইতোমধ্যে সে ফ্রি ফায়ার গেমে আসক্ত হয়ে পরীার প্রস্তুতি ঠিকভাবে নিতে পারেনি। সে ঈদের পরদিন গঙ্গাচড়ায় তার খালার বাড়ি বেড়াতে যায়। সেখান থেকে ২৬ এপ্রিল নিজবাড়ি ফিরিয়ে আসার নামে বেরিয়ে গেলেও সে বাড়িতে না ফিরে আত্মগোপনে চলে যায়।এ ঘটায় পরিবারের পক্ষে ২৭ এপ্রিল থানায় একটি সাধারণ ডায়েরী করে।

পুলিশ তথ্য প্রযুক্তির সহযোগিতায় তাকে রংপুরের মাহিগঞ্জ এলাকায় চিহিৃত করে সেখানে অভিযান চালায় ও মঙ্গলবার রাতে উদ্ধার করে কিশোরীগঞ্জ থানায় নিয়ে আসে। গেমে আসক্ত হয়ে পরীার প্রস্তুতির ঘাটতি ও ফলাফল খারাপ হওয়ার আশংকায় ওই পরীক্ষার্থী নিজেই আত্ম গোপনে যায় বলে স্বীকার করে।

মুহিত হাসান বিপ্লব সাংবাদিকদের মাধ্যমে সকল শিার্থী ভাই-বোনদের তার মতো ভুল না করা এবং প্রত্যেক বাবা-মাকে সন্তানদের খোঁজ খবর রাখার আহবান জানায়।

কিশোরীগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম আজম বলেন, সে বিজ্ঞান বিভাগের একজন মেধাবী ছাত্র। এ শিক্ষার্থীর থেকে তিনি সকল অভিভাবককে ছেলে মেয়ের ব্যাপারে সচেতন হওয়ার আহ্বান জানান।

কিশোরীগঞ্জ থানার এসআই নুর ইসলাম বলেন, তথ্য প্রযুক্তির সহযোগিতায় ওই শিার্থীকে রংপুরের মাহিগঞ্জ এলাকা থেকে উদ্ধার করা হয়। সে তার ভুল বুঝতে পেরেছে এবং নিজিকে সুধরে নিবে বলে অঙ্গীকার করে।

কিশোরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায় জানান, তাকে উদ্ধার করে তার বাবার হাতে তুলে দেয়া হয়েছে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...