1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন
শিরোনাম :
রাজারহাটে ১২ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা ফের আটক ধর্ষন মামলায় আ’লীগ নেতা মুহিবুর ছাত্রী-শিক্ষক গভীর প্রেম, অভিযুক্ত প্রভাষক ও সহযোগী পিয়ন বরখাস্ত ফেনীতে দখলদারদের কবলে পশু জবাইখানা,উদ্ধারে তৎপর পৌর মেয়র মন্ত্রী–এমপিদের সন্তান ও স্বজনদের মনোনয়ন পত্র প্রত্যাহার না করার বিষয়ে আওয়ামী লীগের সিদ্ধান্ত ৩০ এপ্রিল যশোর মনিরামপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী মুনজুরুল আক্তারের উপর সন্ত্রাসী হামলা, থানায় অভিযোগ ছাগলনাইয়ায় বৃষ্টি প্রার্থনায় সালাতুল ইসতেস্কা আদায় ও বিশেষ মুনাজাত সোনাগাজীতে প্রবাসীর স্ত্রী থেকে চাঁদা আদায়ের অভিযোগ,ছাত্রলীগ নেতাকে শোকজ কুষ্টিয়া দৌলতপুরে অগ্নিকান্ডে ৮টি ঘর ভষ্মিভূত গরমে পোষা প্রাণীর যত্ন নেবেন যেভাবে




কিশোরগঞ্জের হাওরাঞ্চলে ফাইবার গ্লাস বোট পেলেন হাওরের ৭৮ জেলে পরিবার

  • সর্বশেষ পরিমার্জন: শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ১১৩ বার পঠিত
কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি :  কিশোরগঞ্জের করিমগঞ্জ হাওরাঞ্চলে সুবিধাবঞ্চিত ৭৮ জেলে পরিবারের মধ্যে ২৬টি ফাইবার গ্লাস বোট দিয়েছে সেন্টার ফর যাকাত ম্যানেজমেন্ট (সিজেডএম)। গত ২৫ মে, দুপুরে উপজেলার সুতারপাড় ইউনিয়নের বালিখোলা ঘাটে এসব বোট বিতরণ করা হয়।
সেন্টার ফর যাকাত ম্যানেজমেন্ট এরিয়া ম্যানেজার মো. আব্দুর রউফ জানান, করিমগঞ্জ উপজেলার ৭৮ পরিবারের মধ্যে ২৬টি বোট বিতরণ করা হয়। প্রতিটি বোটের বাজার মূল্য ৩ লাখ টাকা। এর আগে জেলার ১৯৮ পরিবারের মাঝে ৬৬টি বোট বিতরণ করা হয়। নিকলি উপজেলায় ৪৩টি, বাজিতপুর ২৩টি বোট বিতরণ করা হয়। তিন বছর আগে জেলার ইটনা, মিঠামইন ও অষ্টগ্রামে উপজেলার ৩০০ পরিবারের ১০০টি কাঠের বোট বিতরণ করে সেন্টার ফর যাকাত ম্যানেজমেন্ট।
বোট বিতরণ অনুষ্ঠানের আগে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পলাশ কুমার বসুর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বক্তব্য রাখেন- সংগঠনের সংগঠনের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. মোহাম্মদ আইয়ুব মিয়া, সংগঠনের ট্রেজারার ও সাবেক সচিব আরাস্তা খান, করিমগঞ্জ উপজেলার চেয়ারম্যান নাসিরুল ইসলাম খান আওলাদ, করিমগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ভূমি মাহমুদা বেগম সাথী, বারঘড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান কামরুল হাসান, সরতারপাড় ইউনিয়নের চেয়ারম্যান মো. কামাল হোসেন ভূঞা প্রমুখ।
চংনওগাঁ গ্রামের ২৫ বছর ধরে নদীতে মাছ ধরেন জেলে আল ইসলাম (৪৫) জানান, আমাদের মাছ ধরে খেতে হয়। এই উন্নতমানের বোট পেয়ে আমাদের অনেক সুবিধা হলো। মাছ ধরে পরিবার নিয়ে চলতে পারবো। আমরা তাদেরকে ধন্যবাদ জানাই।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...