1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:২৮ অপরাহ্ন
শিরোনাম :




কালীগঞ্জে রংধনু কো-অপারেটিভ ক্রেডিট ইউঃ বার্ষিক সভা অনুষ্টিত

  • সর্বশেষ পরিমার্জন: শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩
  • ১০১ বার পঠিত

মোঃ রায়হান মাহামুদ, ভ্রাম্যমাণ প্রতিনিধিঃ গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলার তুমলিয়া ইউনিয়নের দক্ষিণ চুয়ারিয়াখোলা এলাকায় অবস্থিত রংধনু কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর প্রথম বার্ষিক সাধারণ সভা ২০২১-২০২২ অর্থবছর অনুষ্ঠিত হয়েছে ।

২৮ এপ্রিল ( শুক্রবার) বিকালে রংধনু কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ অফিস সংলগ্ন মাঠে সভাটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের প্রথমে জাতীয় সংগীত ও জাতীয় পতাকা উত্তলন এবং কোআন তেলোয়াত,গীতাপাঠ,ও বাইবেল পাঠের মধ্যে দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়।

প্রতিষ্ঠানের চেয়ারম্যান কাজী হারুন অর রশিদ টিপু’র সভাপতিত্বে,সেক্রেটারী আবু রেহান রাসেল’র ‘পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দি কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লীগ অফ (কালব) বাংলাদেশ ‘র চেয়ারম্যান মিঃ আগষ্টিন পিউরিফিকেশন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দি কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লীগ অফ (কালব) বাংলাদেশের সেক্রেটারি আরিফ মিয়া, তুমলিয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি কাজী সালাউদ্দিন।

উপস্থিত ছিলেন বান্দাখোলা হিন্দু সমবায় মিতব‍্যয় ও সষ্ণয় সমিতি লিঃ সভাপতি সত্য রঞ্জন দাস,নবজাগরণ সভাপতির সভাপতি নিখিল চন্দ্র শীল,কালব গাজীপুর জেলা ব‍্যবস্থাপক মুকুল চন্দ্র দে,তুমলিয়া ইউপি প‍্যানেল চেয়ারম্যান আলী হোসেন,রাজনগর কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ সেক্রেটারি মোঃ আল আমীন,তুমলিয়া ইউনিয়ন যুবলীগের সম্পাদক শরিফ হোসেন।

এছাড়া উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের উপদেষ্টা আশরাফী সোহেল খান,ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল, ডিরেক্টর আব্দুল মতিন খান,মোঃ ফরহাদ আকন্দ, নিপা কোড়াইয়া, আবুল বাশার,আবুল কালাম, ঋণদান সম্পাদক আক্রাম হোসেন, সদস্য আলী রায়হান রনি, পর্যবেক্ষণ কমিটির সম্পাদক দীপক কুমার দাস, সদস্য শরিফুল ইসলাম সহ অত্র সমিতির সদস্যরা ।

উপস্থিত বক্তারা বলেন – জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রথম সমবায় সমিতির অনুমোদন দিয়েছিলেন।এই সমিতি প্রত্যন্ত অঞ্চলে সত্ত্বেও এটি একটি আদর্শ সমিতিয়ে রূপান্তরিত হবে বলে আশা প্রকাশ করেন।

উপস্থিত বক্তারা ঋণ গ্রহিতাদের অনুরোধ করে বলেন যেন তাদের ঋন সঠিক সময়ে পরিশোধ করার জন্য । সমিতির লক্ষ্য সাধারণ জনগণের ভাগ্য উন্নয়নে কাজ করা।

তারা আরো বলেন, বর্তমান সরকার সমবায়িদের পাশে আছেন,তাছাড়া সরকার বিভিন্ন ভাতা ও প্রকল্পের মাধ্যমে দুস্থ ও অসহায়দের সাহায্য করে যাচ্ছেন বর্তমান সরকারের নেতৃত্বে সরকারের সকল উন্নয়নের পাশে সমবায় অংশীদার হয়ে কাজ করবে ।

পরিশেষে আগত সকল সদস্যদের সভায় উপস্থিত থাকার জন্য ধন্যবাদ জানান এবং সমিতির সহযোগিতা কামনা করেন।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...