1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৫:২১ অপরাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে বাসের ধাক্কায় চলন্ত মোটরসাইকেলে আগুন, নিহত-১ দেশসেরা ক্যাডেট ইনসেন্টিভ এওয়ার্ড পেলেন কুবি বিএনসিসির সিইউও সাদী  বরিশাল বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য অধ্যাপক ড. বদরুজ্জামান ভূঁইয়া  রমজানে কোনো পণ্যের দাম বাড়বে না: বাণিজ্য প্রতিমন্ত্রী মুরাদনগরে নব-নির্বাচিত দুই সংসদ সদস্যকে সংবর্ধনা মৃত্যুর পূর্বপর্যন্ত গরীবের পাসেই থাকবো: মুর্শিদ বাঘায় আম বাগান ও ফসলি জমিতে পুকুর খননের হিড়িক সক্রিয় আন্তঃজেলা অপরাধী চক্র, অতিষ্ঠ বলেশ্বর নদীর দুপারের মানুষ উজিরপুরে ডিবির হাতে ২ কেজি গাজা সহ ২ মাদক কারবারি গ্রেফতার বাহার ও রয়েল ডায়াগণষ্টিক সেন্টারকে ১ লক্ষ টাকা জরিমানা




কালীগঞ্জে  মহান বিজয় দিবস উদযাপন

  • সর্বশেষ পরিমার্জন: শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩
  • ৩৩ বার পঠিত
মোঃ রায়হান মাহামুদ: গাজীপুরের কালীগঞ্জের মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে কালীগঞ্জ আর আর এন পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় সংগীত পরিবেশন, জাতীয় পতাকা উত্তোলন, শান্তির প্রতীক সাদা কবুতর ও বেলুন উড়িয়ে, কুচকাওয়াজ এবং ডিসপ্লের মাধ্যমে বিজয় দিবস উদযাপন করা হয়।
শনিবার (১৬ ডিসেম্বর) সকালে বিজয় দিবস উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আজিজুর রহমান এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ।
সূর্যোদয়ের পর উপজেলার কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গণে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে বিজয় দিবসের কর্মসূচি শুরু হয়। পরে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন স্বাধীনতা স্তম্ভ ও বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে উপজেলা অডিটোরিয়ামে বীর মুক্তিযোদ্ধাদের সম্বর্ধনা প্রদান করা হয় এবং বিকেলে উপজেলা প্রশাসন ও সুশীল সমাজের মধ্যে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।
অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন পৌর মেয়র এসএম রবীন হোসেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উম্মে হাফসা নাদিয়া, এএসপি সার্কেল উখিং মে, ভাইস চেয়ারম্যান মাকসুদ-উল-আলম খান, অফিসার ইনচার্জ মো. মাহাতাব উদ্দিন, উপজেলা সমবায় কর্মকর্তা জহির উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা, স্থানীয় গণমাধ্যমকর্মী, রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ স্কুল-কলেজের শিক্ষক ও শিক্ষার্থী।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...