1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন




কালীগঞ্জে প্রবাসীকে হত্যা চেষ্টা থানায় অভিযোগ

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩
  • ২৪৮৫ বার পঠিত

মোঃ রায়হান মাহামুদ: গাজীপুরের কালীগঞ্জে এক সৌদি প্রবাসীর উপর অতর্কিত হামলা করে মোটরসাইকেল ছিনতাই চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

থানায় অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার বক্তারপুর ইউনিয়নের মাঝুখান গ্রামের গোলাম মোস্তফা খান বুলবুলের পুত্র সৌদি প্রবাসী নোমান খান সম্প্রতি ছুটিতে দেশে আসে। সোমবার বিকেলে বুলবুল তার চাচাতো ভাই শরিফ খান ও শরীফুলকে মোটরসাইকেলে নিয়ে কালীগঞ্জ বাজারে যাওয়ার পথে বেরুয়া গ্রামের নলীর ব্রীজের পৌছলে পূর্ব থেকে ওৎপেতে থাকা উত্তর খৈকড়া গ্রামের হানিফার পুত্র সন্ত্রাসী স্বাধীন মোড়ল, আজগর কবিরাজের পুত্র বাবু ও স্বাধীন-২ তাদের উপর ধারালো অস্ত্র দিয়ে হামলা করে মোটরসাইকেল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে।

সন্ত্রাসীদের অতর্কিত হামলায় নোমান কপালে কাটা রক্তাক্ত এবং তার সঙ্গীরা শরীরের বিভিন্ন স্থানে জখমপ্রাপ্ত হয়। তাদের ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে তাদেরকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। এ বিষয়ে আহত নোমান বাদী হয়ে কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে অভিযুক্ত স্বাধীন মোড়লের মোবাইলে বারবার কল করেও ফোনটি বন্ধ পাওয়া য়ায়। পরে ক্ষুদে বার্তা পাঠিয়েও তার কোন বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

কালীগঞ্জ থানার এসআই সাইফুল ইসলাম বলেন, অভিযোগ পাওয়ার পর ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত কাজ চলমান আছে। তদন্ত শেষে ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...