1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৪২ অপরাহ্ন




কালীগঞ্জে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে মোটরসাইকেলে অগ্নিসংযোগ, গ্রেফতার-৩

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ১১৭ বার পঠিত

গাজীপুরের কালীগঞ্জে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে এক যুবলীগ নেতাকে ধাওয়া করে তার মোটরসাইকেলে অগ্নিসংযোগ করেছে দূর্বৃত্তরা। এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করে আদালতে প্রেরণ করেছে।

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাত ১০টার দিকে কালীগঞ্জ পৌরসভার দড়িসোম গ্রামের সফিউদ্দিনের পুত্র ও পৌর যুবলীগের স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক আনিসুজ্জামান মাসুম মোটরসাইকেল চালিয়ে নিজ বাড়ীতে যাচ্ছিল। সে বাইপাস মোড় (ভাদার্ত্তী) এলাকায় পৌছলে একদল দূর্বৃত্ত ককটেল বিস্ফোরণ ঘটিয়ে তাকে ধাওয়া করে। মাসুম মোটরসাইকেল ফেলে দৌড় দিলে দূর্বৃত্তরা মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়। তাৎক্ষনিক খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসকে খবর দেয় এবং ধাওয়া করে তিনজন দূর্বৃত্তকে আটক করে। পুলিশ ঘটনাস্থল থেকে অগ্নিদগ্ধ মোটরসাইকেল, একটি বিস্ফোরিত ককটেলের খোসা এবং দুইটি তাজা ককটেল উদ্ধার করে।

এ বিষয়ে যুবলীগ নেতা আনিছুজ্জামান মাসুম বাদী হয়ে ভাদার্ত্তী গ্রামের ইব্রাহিম প্রধান (৫৫) ও ফরিদ আহম্মেদ মৃধা (৫৫), মুনশুরপুর গ্রামের শওকত (৪০), মূলগাঁও গ্রামের কামাল দর্জি (৫০) ও আলম খান (৫০), চৈতারপাড়া গ্রামের জাকির হোসেন (৪০), বক্তারপুর গ্রামের আনিসুল ইসলাম (৪২), ফুলদী গ্রামের সুমন (৪০), বোয়ালী গ্রামের সোহেল (৫০), বিরতুল গ্রামের সোহেল (৩৮), জামালপুর গ্রামের হারুন অর রশিদ দেওয়ান (৫২), ছৈলাদী গ্রামের আনিছুর রহমান রিপন (৪৪), বাসাইল গ্রামের মোফাজ্জল হোসেন (৩৫), রাথুরা গ্রামের ওবায়দুল আকন্দ (৪৪), পানজোড়া গ্রামের রাজিব কাজী (৩২), বড়গাঁও গ্রামের মুনসুর আহম্মেদ (৫২), ও রুপগঞ্জ থানার দাউদপুর ইউনিয়নের বাগলা গ্রামের মোঃ ইউসুফ (৩৯), রাসেল (৪০) এবং বিপুল শেখ (৩২) নামে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন, যার নং ২৪ (১০) ২০২৩, তারিখ ২৯/১০/২০২৩।

কালীগঞ্জ থানার ওসি (তদন্ত) রাজীব চক্রবর্তী জানান, নাশকতার ঘটনায় ১৯ জনের নামে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলায় এজাহারভুক্ত আসামী রুপগঞ্জ থানার দাউদপুর ইউনিয়নের বাগলা গ্রামের মোঃ ইউসুফ, রাসেল ও বিপুল শেখকে আটক করা হয়েছে।

ওই মামলায় আটককৃতদেরসহ অন্য মামলায় আটক আরো চার জনকে রবিবার দুপুরে গাজীপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

n/v



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...