1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন




কালিয়াকৈরে মা সমাবেশ অনুষ্ঠিত

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩
  • ১৯২ বার পঠিত

কালিয়াকৈর প্রতিনিধি: “নিরাপদ হোক প্রতিটি প্রসব, যত্নে থাকুক মা ও নবজাতক “এই শ্লোগানকে সামনে রেখে গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় মা সমাবেশ অনুষ্ঠিত হয়।

৪ এপ্রিল মঙ্গলবার সকালে উপজেলা মিলনায়তনে মা সমাবেশে সভাপতিত্ব করেন কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় মন্ত্রী, মুক্তি যুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার , আলহাজ্ব এডভোকেট আ. ক. ম মোজাম্মেল হক এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালিয়াকৈর উপজেলার ভাইস চেয়ারম্যান সেলিম আজাদ, উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা জায়েদা নাসরিন। উপস্থিত ছিলেন মৌচাক ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ লোকমান হোসেন, শ্রীফলতলী ইউনিয়নের চেয়ারম্যান আজিবুর রহমান। উপস্থিত ছিলেন উপজেলা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক -শিক্ষিকাবৃন্দ ও ছাএ- ছাএীবৃন্দ সহ মায়েরা।

প্রতিটি মায়ের দায়িত্ব ও করনীয় সন্তানের কর্তব্যের গুরুত্ব বোঝাতে ,নিরাপদ হোক প্রতিটি সন্তান। মা একটি ছোট শব্দ হলেও মায়ের কাছে একজন সন্তান পৃথিবীর শ্রেষ্ট সম্পদ। তেমনি একজন সন্তানের কাছে মা পৃথিবীর শ্রেষ্ঠ শিক্ষক ও সম্পদ,মা গুরুত্বপূর্ণ অধ্যায়, মা একটি জীবন, মা একটি পৃথিবী, মা তার সন্তানের জন্য ইহকাল পরকাল, একজন মা পারে আদর্শ ও শিক্ষিত জাতি জন্ম দিতে।

 

n/v



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...