1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:০২ অপরাহ্ন
শিরোনাম :




কাকে কাছে চাইছেন শ্রাবন্তী?

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ২৯ মার্চ, ২০২৩
  • ১৪০ বার পঠিত

সোশ্যাল মিডিয়ায় এখন ট্রেন্ডিং গান ‘মেরা দিল ইয়ে পুকারে আজা’। ভিডিও সঙ্গে এই গানকে জুড়ে দিয়ে এখন নানান প্লাটফর্মের মাধ্যমে কোন নাচ, গান বা যেকোনো প্রতিভা ভাইরাল হতে সময় লাগে না। বর্তমানে হাতে শুধু একটা মুঠোফোন থাকলেই যথেষ্ট কারুর যদি মন ভালো না থাকে বা কারোর যদি সময় কাটতে না চায় কিংবা কেউ যদি একটু একা একা নিজের মতন থাকবেন, ভাববেন তাহলে কিন্তু তার একমাত্র সঙ্গী হতেই পারে তার হাতের মুঠোফোনটি।

‘মেরা দিল ইয়ে পুকারে আজা’ এক একটা গান শুনলেই যেন চারিদিকে সারা সময় বেজেই চলেছে। কিন্তু শ্রাবন্তী চট্টোপাধ্যায় বিল কার পোকারে আজা বলছে সেই প্রশ্নের উত্তর খুঁজতেই আজকে আমরা আপনাদের সঙ্গে ভিডিওটি শেয়ার করলাম। এই গানটি ব্যাকগ্রাউন্ডে রেখে আপাতত সোশ্যাল মিডিয়ায় আগুন ধরালেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শ্রাবন্তী চট্টোপাধ্যায় সোশ্যাল মিডিয়াতে কিন্তু তার ইনস্টাগ্রামে নানান রকম ভিডিও পোস্ট করেন।

অভিনেতা অভিনেত্রীরা এখন আর শুধুমাত্র অভিনয় করেন না, তারা সোশ্যাল মিডিয়ার নানান মাধ্যমে রীতি মতন অ্যাক্টিভ থাকেন। এই নিয়ে জনতাদের কৌতূহলের শেষ নেই, তাদের অভিনেত্রীরা কি রকম কি জীবনযাপন করছেন, তারা কিন্তু সব খেয়াল রাখেন। তবে এর ফলে খুব সহজেই তারা অভিনেত্রীদের কমেন্ট করতে পারেন, ভালো লাগছে কি খারাপ লাগছে, সব সময় যে অভিনেত্রীরা প্রশংসা পান এমনটা কিন্তু নয়, নিন্দার ঝড় উঠে তাদের বিরুদ্ধে।

তবে অভিনেত্রীদের মধ্যে সবচেয়ে বিতর্কিত চরিত্র কিন্তু শ্রাবন্তী। শ্রাবন্তীর বিয়ে নিয়ে, শ্রাবন্তীর প্রেম নিয়ে এছাড়া নানা কারণে মাঝে মধ্যে খবরের শিরোনামে আসেন, তিনি তবে সম্প্রতি ইনস্টাগ্রামে কালো ফ্লোরাল পোশাকে তাকে দেখতে বেশ সুন্দর লাগছে। কালো রংয়ের সরু ফিতে গাউনে অসাধারণ শ্রাবন্তী, একেবারে যেন মনে হচ্ছে পুরুষ মনের ঝড় তুলেই ফেললেন। ৯৭ হাজার মানুষ লাইক করেছেন। ১০০০ এর উপরে মানুষ কমেন্ট করেছেন।

 

ন/ভ



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...