1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন




কাউখালীতে আগুনে পুড়ে যাওয়া ৮ ব্যবসায়ীকে আর্থিক অনুদান প্রদান

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ২৪ এপ্রিল, ২০২৩
  • ১৫৯ বার পঠিত

কাউখালী( পিরোজপুর) প্রতিনিধিঃ কাউখালীর শিয়ালকাঠী ইউনিয়নের পাঙ্গাশিয়া বাজারে গত শনিবার ঈদ উল ফিতরের দিন রাতে ভয়াবহ এক অগ্নিকান্ডে ৮টি দোকান পুড়ে যাওয়ার একদিন পর ক্ষতিগ্রস্থ দোকানিদের আর্থিক অনুদান প্রধান করা হয়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন শিকদার জানান রবিবার বিকেলে ক্ষতিগ্রস্ত প্রত্যেককে জেলা প্রশাসনের পক্ষ থেকে সাড়ে সাত হাজার টাকা ও উপজেলা পরিষদের পক্ষ থেকে তিন হাজার টাকা করে নগদ অর্থ সহয়তা দেয়া হয়েছে।এছাড়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহের নিগার সুলতানা সন্ধ্যায় প্রত্যেকের জন্য দুই বান ঢেউটিন ও নগদ ৩ হাজার টাকা বরাদ্দ ঘোষণা করেন এবং স্থানীয় সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জু ব্যক্তিগত তহবিল থেকে ১০ হাজার টাকা করে প্রত্যেক ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের দেওয়ার ঘোষণা দেন।

সহয়তা দেয়ার সময় উপস্থিত ছিলেন কাউখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ মিঞা মনু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহের নিগার সুলতানা, পিরোজপুর জেলা প্রশাসনের পক্ষে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ তৌফিক আনোয়ার, শিয়ালকাঠী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন সিকদার।

উল্লেখ্য শনিবার রাত এগার টার দিকে শিয়ালকাঠী ইউনিয়রে পাঙ্গাসিয়া বাজারে ভয়াবহ অগ্নিকান্ডের লেলিহান আগুনে আটটি দোকান পুড়ে বশীভূত হয়। পড়ে এলাকাবাসী ও ফায়ার সার্ভিস কর্মীরা প্রায় তিন ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

এতে ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীরা দাবি করেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক গোলযোগ থেকে আগুনের সূত্রপাত হয়েছিল।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...