1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন




কলেজ ছাত্রীকে উত্যক্তের ঘটনার প্রতিবাদ করায় পরিবারের ৩জনকে পিটিয়ে আহত

  • সর্বশেষ পরিমার্জন: শুক্রবার, ২৭ অক্টোবর, ২০২৩
  • ২৯ বার পঠিত

মোজাম্মেল হক লিটন, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি: চাটখিল উপজেলার বদলকোট গ্রামের ভূইয়া বাড়ির আব্দুল কুদ্দুছের মেয়ে ভীমপুর কারিগরি কলেজের ছাত্রী কেয়া আক্তার কে ঐ বাড়ির বখাটেরা কলেজে আসা-যাওয়ার পথে উত্যক্ত করত। এই ঘটনাকে নিয়ে বাড়িতে কথা কাটাকাটির এক পর্যায়ে ঐ বখাটেরা ঐ ছাত্রী কে ও তার মা এবং ভাইকে পিটিয়ে আহত করেছে। তারা চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা গ্রহন করেন। এই ঘটনার পর ঐ ছাত্রীর মা মনোয়ারা বেগম থানায় অভিযোগ দায়ের ৩দিন পেরিয়ে গেলেও পুলিশ কোন ব্যবস্থা না নেওয়ায় তিনি বৃতস্পতিবার (২৬ অক্টোবর) সকালে চাটখিল উপজেলা নির্বাহী অফিসারের কাছে অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা যায়, ঐ বাড়ির মোঃ স্বপন প্রকাশ কালু (২৬), আল আমিন প্রকাশ অনিক (১৮) সহ ৪/৫জন সংঘবদ্ধভাবে কলেজ ছাত্রী কেয়া আক্তার, তার মা মনোয়ারা বেগম ও ভাই ইসমাইল হোসেন কে গত সোমবার সকালে পিটিয়ে আহত করে। এবং কেয়া আক্তার কে কলেজে আসা-যাওয়ার পথে খুন জখমের হুমকি প্রদান করে।

মনোয়ারা বেগম বৃহস্পতিবার দুপুরে চাটখিল প্রেস ক্লাবে এসে উপস্থিত সাংবাদিকদের কাছে তার অসহায়ত্বের কথা তুলে ধরে বলেন, ঘটনার পর তিনি থানায় অভিযোগ দায়ের করলেও পুলিশ কে কোন টাকা-পয়সা দিতে না পারায় পুলিশ কোন ব্যবস্থা নিচ্ছে না। তাই তিনি উপজেলা নির্বাহী অফিসারের কাছে অভিযোগ দায়ের করেছেন। তিনি ও তার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে বলে তিনি দাবি করেন।

অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে চাটখিল উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ইমরানুল হক ভূইয়া বলেন, বিষয়টি তদন্ত করে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...