1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন




কমলনগর উপজেলায় প্রান্তিক জেলেদের মাঝে গরু বিতরণ

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৮৭ বার পঠিত
ইব্রাহিম সুলতান, কমলনগর প্রতিনিধিঃ লক্ষ্মীপুর কমলনগর উপজেলায় প্রান্তিক জেলেদের মাঝে বিকল্প কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে গরু বিতরণ করা হয়েছে।
২০২২-২৩ অর্থ বছরে মৎস্য অধিদপ্তরাধীন ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায়, কমলনগর উপজেলা প্রশাসন ও মৎস্য দপ্তরের আয়োজনে গত বুধবার (১ ফেব্রুয়ারি) দুপুরে কমলনগর উপজেলা চত্বরে উপজেলা মৎস্য বিভাগের আয়োজনে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় নিবন্ধিত সুফলভোগী জেলেদের মাঝে বিকল্প কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে এ গরু বিতরণ করা হয়।
অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুচিত্র রঞ্জন দাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে ছিলেন কমলনগর উপজেলা চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা মৎস্য কর্মকর্তা আমিনুল ইসলাম, ইলিশ সম্পদ উন্নয়ন প্রকল্পের সহকারী প্রকল্প পরিচালক সুলতান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন, কমলনগর উপজেলা ভাইস-চেয়ারম্যান ওমর ফারুক সাগর, কমলনগর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আব্দুল কুদ্দুস, কমলনগর প্রেসক্লাব সহসভাপতি মোঃ ফয়েজ,  সাধারণ সম্পাদক এআই তারেক প্রমূখ।
প্রধান অতিথি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলার মানুষকে ভালোবাসেন। এ জন্য প্রান্তিক জেলেদের বিকল্প কর্মসংস্থান হিসেবে উপহারস্বরূপ উপজেলায় ২০ জেলের মাঝে গরুর বকনা বাছুর বিতরণ করা হয়েছে। এই ধারাবাহিকতায় উপজেলার বাকি সুবিধাভোগী জেলেদের এই প্রকল্পের আওতায় নিয়ে আসা হবে বলে জানান তিনি।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশে আজ এগিয়ে যাচ্ছে। তার নির্দেশেই জেলা উপজেলার সকল সরকারি কর্মকর্তাগন দেশের উন্নয়নের স্বার্থে একযোগে কাজ করে যাচ্ছেন।
অনুষ্ঠানের শেষে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ২০ জন প্রান্তিক নিবন্ধিত জেলেদেরকে ১টি করে গরুর বাছুর দেয়া হয়।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...