1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন
শিরোনাম :




কমলনগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রবাসীর স্ত্রীর উপর অতর্কিত হামলা, আহত ১

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
  • ১৫৫ বার পঠিত

ইব্রাহিম সুলতান,কমলনগর প্রতিনিধিঃ লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলার ৪নং চর মার্টিন ইউনিয়নের ৩নং ওয়ার্ডের তোলাওলাগো সমাজের প্রবাসী নুরুল আলমের বাড়িতে,পূর্ব শক্রতার জের ধরে শিমু বেগমের উপর অতর্কিত ভাবে হামলার অভিযোগ উঠে।

জানা গেছে, (৯মে )মঙ্গলবার বিকাল ৫টায় প্রবাসী নুরুল আলমের স্ত্রী শিমু বেগম কে তাদের পাশের ঘরের,মহিন উল্লাহ ও তার দুই ছেলে এবং স্ত্রীসহ পারিবারিক ছোটখাটো বিয়ষ নিয়ে শিমু বেগম কে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে, এতে তার মাথা পেটে যায়।

স্থায়ী লোকজন, শিমু বেগমকে কমলনগর উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক শিমু বেগমের অবস্থা খারাপ দেখে,লক্ষ্মীপুর সদর হাসপাতালে স্থানান্তর করে।

আহত শিমু বেগম বলেন, আমি আমার ঘরে বাচ্চাকে দুষ্টামির জন্য শাসন করতে গেলে, আমার পাশের ঘরের মমিন উল্ল্যাহ আমাকে অকথ্য ভাষায় গালিমন্দ করে এবং আমার উপরে অতর্কিত হামলা করে, আমার মাথায় বাড়ি মারে আমি লুটে পুড়ে যাই এবং উনার ছেলে এবং স্ত্রী এসে আমারে মারধর করে।

অভিযুক্ত মমিন উল্লাহ বিষয়টি অস্বীকার করেন।

এ বিষয়ে কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোলাইমান বলেন,এখন পর্যন্ত আমার কাছে কোন অভিযোগ আাসে নাই। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...