1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন




কটিয়াদীতে নিজ শিশুকে নির্যাতন ও হত্যার চেষ্টা, পলাতক বাবা

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ২৯ মে, ২০২৩
  • ১৭৬ বার পঠিত

নাঈম ইসলাম: কিশোরগন্জের কটিয়াদীতে ৪ বছরের শিশুকে লাঠি দিয়ে পিটানো ও গলায় পাড়া দিয়ে নির্যাতন ও হত্যার চেষ্টা করেছে নিজামুদ্দিনের ছেলে পাষন্ড বাবা ইকবাল হোসেন (৩২) ।

গতকাল রবিবার (২৮মে) কটিয়াদী উপজেলা পৌরসভা বাঘরাইট শিমুলতলী এলাকায় এই ঘটনাটি ঘটে।

এদিকে নির্যাতনের ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছড়িয়ে পড়লে শিশুটির ঘাতক বাবা পালিয়ে যায়।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছড়িয়ে পড়া সেই১ মিনিট ০৫ সেকেন্ড ভিডিওর মধ্যে প্রথম ২ সেকেন্ডেই শোনা যায় “ঘাতক (বাবা) ইকবাল” তার নিজের মোবাইল ফোনটি নিজেই ভিডিও ধারণ করে কাউকে বলছে এভাবে ধরে রেকর্ড কর।
এরপর ভিডিওর অর্ধেক অংশে দেখা যাচ্ছে বাচ্চা মেয়েটি (টুম্পা)র আত্মচিৎকার।কিন্তু এরপরও ঘাতক বাবা নামের ইকবাল কিছুতেই তার মেয়ে (টুম্পা)কে ছাড়ছেই না।

এক পর্যায়ে দেখা গেলো ঘাতক বাবা ইকবাল তার পা দিয়ে বাচ্চা মেয়েটি (টুম্পার) মুখ চেপে-ধরে-মেরে ফেলার চেষ্টা করতেছে।এরপর এক নারী দৌড়ে এসে সেই ঘাতকের হাত থেকে প্রাণে রক্ষা করে।

স্থানীয় সূত্রে জানা যায় যে, ঘাতক ইকবাল হোসেন বিয়ে করা ৩/৪ টা স্ত্রী রয়েছে, প্রত্যেক স্ত্রী তার কাছে নিরুপায়।ঘাতক ইকবাল প্রতিদিনই নাকি তাদের মারধরের নির্যাতন চালায়।এমনকি তার প্রত্যেক স্ত্রীর সন্তানাদিদেরও বেদম মারধরের নির্যাতন চালায়।ঘাতকের হাতে এভাবে মার খেতে খেতে সবার শরীর শক্ত হয়ে গেছে,তবুও মার খাচ্ছে। কিন্তু এর শেষ কোথায়..? তার নামে একাধিক শালিসি দরবারও রয়েছে বলে জানাই এলাকাবাসীরা।

এ বিষয়ে কটিয়াদি মডেল থানার অফিসার ইনচার্জ এস এম শাহাদাত হোসেন গণমাধ্যমকে বলেন এই ঘাতক ইকবাল হোসেনকে গ্রেপ্তার করার প্রক্রিয়া চলছে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...