1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন
শিরোনাম :
গুরুদাসপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন মাদারগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত আদালতের নির্দেশ অমান্য করে সাঁথিয়ায় মাতৃগর্ভে থাকা শিশুর লিঙ্গ পরিচয় প্রকাশ গাজীপুরে গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ড, ১০টি দোকানের ক্ষয়ক্ষতি হোমনায় প্রাণিসম্পদ প্রদর্শনীব উদ্বোধন সোনাগাজীতে কবরস্থানের জন্য জমি দান করে,নজির গড়লেন হিন্দু পরিবার হরিপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত মঠবাড়িয়ায় পৌর ছাত্রলীগের উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, বিরোধিতা করায় চাকরি গেল ২৮ কর্মীর গাজা: বিমান হামলায় বেঁচে যাওয়া বালকের প্রাণ গেল সাহায্য নিতে গিয়ে




এতিমদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল

  • সর্বশেষ পরিমার্জন: শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩
  • ১৭৮ বার পঠিত

আবুসাঈদ, প্রতিনিধি নাগরিক ভাবনা: গাজীপুরের কালিয়াকৈরে আর.এম.জি প্রফেশনাল এফ.এন এফ গ্রুপের আয়োজনে এতিমদের সাথে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার (৩১ মার্চ) বিকালে উপজেলার দারুস সুন্নাহ্ হিফয মাদরাসায় এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আরএমজি প্রফেশনাল এফএনএফ গ্রুপের প্রধান সমন্বয়ক মোঃ সজিবুল ইসলাম সভাপতিত্বে উপস্থিত ছিলেন মোঃ রাজিবুল ইসলাম, মোঃ সোহেল রানা সবুজ, মোঃ রাকিবুল ইসলাম রাকিব, আব্দুল্লাহ আল মামুন, মোঃ ফরহাদুর রেজা, মোঃ সাদ্দাম হোসেন জনি, মোঃ মোবারক হোসেন, মোঃ তারিফুল আজম রানা, সৈয়দ মোহাম্মদ ইমরান, সৈয়দ মোহাম্মদ ইরফান, মোঃ খালিদ হাসান, গোলাম মোস্তফা খান, মোঃ আশরাফুল আলম সৌরভ, নবীউল ইসলাম আপন, মোঃ সাইফুল ইসলাম, মোঃ রাইয়ানুল ইসলাম আরাফ প্রমুখ।

ইফতারের দোয়ার পূর্বে আর.এম.জি প্রফেশনাল এফ এন এফ গ্রুপের প্রধান সমন্বয়ক মোঃ সজিবুল ইসলাম তার বক্তব্যে বলেন, “আল্লাহ তায়ালা যেন সবসময় আমাদের এতিম শিশুদের পাশে থাকার সুযোগ দেন। সমাজের যারা বিত্তবান রয়েছেন তবে শুধু বিত্তশালী ও প্রফেশনাল’সরা নয় সবাই যে যার অবস্থান থেকে যদি এতিমদের খোঁজ খবর রাখেন তাহলে আর তাদের বিভিন্ন সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত হতে হবে না। আমরা প্রতি বছর পবিত্র রমজানে এতিম, অসহায় ও কোরআনে হাফেজদের নিয়ে ইফতার করে আসছি। আমরা যাতে এই ধারা অব্যাহত রাখতে পারি, সেই লক্ষ্যে সবার কাছে দোয়া চাচ্ছি ।

তিনি আরো বলেন এ দেশের অনেক ছেলে-মেয়েদের বাবা-মা নেই । আবার কারও বাবা আছে কিন্তু মা নেই । তাদের লেখাপড়া সহ সত্যিকারের দেশপ্রেমিক হওয়া এবং সুন্দর মানুষ হিসেবে গড়ে তুলতে রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও বিত্তবান সহ সকলকে এতিমদের জন্য সহযোগিতার আহবান জানান। ইফতার মাহফিলে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন দারুস সুন্নাহ্ হিফয মাদরাসার মোহতামিম মুফতি আব্দুর রহিম মোহাম্মদ নোমান।

 

নাগরিক ভাবনা/এইচএসএস



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...