1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
শিরোনাম :




একটি সাজা পরোয়ানা সহ মোট ৫টি ওয়ারেন্ট ভুক্ত আসামী গ্রেফতার

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ১০৫ বার পঠিত

মোঃ রায়হান মাহামুদ: কালীগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে একটি সাজা পরোয়ানা সহ মোট ৫টি ওয়ারেন্ট ভুক্ত আসামী মোমেন মোড়ল (৪২) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। সোমবার দিবাগত রাত ৩.০০ টার দিকে উত্তর খান থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। মোমেন মোড়ল কালীগঞ্জ জামালপুর ইউনিয়নের শিবপুর এলাকার মৃত আলী আকবরের ছেলে।

কালীগঞ্জ থানার এস আই সাইফুল জানান মোমেন মোড়ল বিভিন্ন লোকের লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করে উত্তর খান থানা এলাকায় অটোচালকের পরিচয়ে জীবনযাপন করতে থাকেন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তার অবস্থান নিশ্চিত করে সোমবার দিবাগত রাত ৩.০০ টার দিকে উত্তর খান থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.ফায়েজুর রহমান জানান,সাজা পরোয়ানা সহ মোট ৫টি ওয়ারেন্ট ভুক্ত আসামী মোমেন মোড়ল (৪২) অটোচালকের পরিচয়ে উত্তর খান থানা এলাকায় দীর্ঘদিন অবস্থান করেন এবং সেখান থেকে বিদেশে পাড়ি জমানোর জন্য সকল প্রস্তুতি গ্রহণ করেন পরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তার অবস্থান নিশ্চিত করে এস আই সাইফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে উত্তর খান থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করে কালীগঞ্জ থানায় নিয়ে আসলে মঙ্গলবার তাকে গাজীপুর আদালতে প্রেরন করা হয়।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...