1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
ঝিনাইদহের কালীগঞ্জে ৩৩টি গাঁজাগাছ সহ নারী গ্রেপ্তার শেখ হাসিনা আছেন বলেই দেশে শান্তি আছে, সমৃদ্ধি ঘটছে- মেয়র আ. খালেক যশোরের খেজুর গুড়ের জিআই স্বীকৃতি ও ইউএনও ইরুফা কালীগঞ্জে উপজেলা স্বাস্থ্য ব্যবস্থাপনা কমিটির মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত কুষ্টিয়ায় রেস্তোরাঁর তিন কর্মচারীকে ছুরিকাঘাতের ঘটনায় গ্রেফতার-০৩ পিরোজপুর জেলা আইনজীবী সমিতির তলবি সভা কেন্দ্র করে ৪ আইনজীবী আহত তেলবাহী লরির ধাক্কায় নিহত ২ হোমনায় স্থানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়োগ শীর্ষক সেমিনার যশোরে মদ্যপ অবস্থায় গ্রেপ্তার পৌর কাউন্সিলর যুবলীগ থেকে বহিষ্কার “বদিউজ্জামান সোহাগ হচ্ছে স্মার্ট বাংলাদেশের স্মার্ট সংসদ সদস্য” – আশরাফুর রহমান




উলভসকে হারিয়ে শীর্ষস্থান আরো মজবুত করল আর্সেনাল

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩
  • ৩৫ বার পঠিত

চ্যাম্পিয়ন্স লিগে নিজেদের সর্বশেষ ম্যাচে লাঁসকে উড়িয়ে দিয়েছিল আর্সেনাল। ছয়বার তাদের জালে বল জড়িয়ে রীতিমতো গোল উৎসবে মেতেছিল তারা। সেই ম্যাচে যেখানে শেষ করেছিল, গতকাল রাতে প্রিমিয়ার লিগে সেখান থেকেই যেন শুরু করে আরতেতার দল। উলভসকে হারিয়ে শীর্ষস্থান আরো মজবুত করল আর্সেনাল।

উলভসের বিপক্ষে ২-১ গোলের জয় পেয়েছে আর্সেনাল। দলের হয়ে গোল পেয়েছেন বুকায়ো সাকা ও মার্টিন ওডেগার্ড। এই জয়ে ১৪ ম্যাচ শেষে পয়েন্ট ৩৩ নিয়ে টেবিলের শীর্ষে আছে গানাররা।

প্রথম গোল পেতে খুব একটা অপেক্ষা করতে হয়নি আর্সেনালকে। ম্যাচের ষষ্ঠ মিনিটে তাকেহিরো তোমিয়াসুর কাছ থেকে বল পেয়ে বল জালে জড়ান বুকায়ো সাকা। এর ৬ মিনিট পর লিড দিগুণ করেন ওডেগার্ড। আলেক্সান্ডার জিনচেঙ্কোর বাড়ানো বলে বক্সের কিনার থেকে নিচু শটে বল জালে পাঠান গানার অধিনায়ক।

প্রথমার্ধে আর কোনো গোলের দেখা অয়ায়নি কোনো দলই। যদিও ম্যাচে আধিপত্য ছিল গানারিদেরই। তাই ২-০ গোলের লিড নিয়েই বিরতিতে যায় আর্সেনাল।

বিরতিতে থেকে ফিরেও আর গোলের দেখা পায়নি আর্সেনাল। বেশ কিছু ভালো আক্রমণ ছিল তবে ফিনিশিংটা হচ্ছিলো না। উল্টো ৮৬ মিনিটে গোল খেয়ে বসে তারা। ফলে শেষদিকে এসে ম্যাচের উত্তেজনা বাড়ে। তবে ফলাফলে কোনো পরিবর্তন আনতে পারেনি উলভস। তাদের হয়ে একমাত্র গোলটি করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ম্যাথিউস কুনিয়া।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...