1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন




ঈদে যাত্রীদের নিরাপত্তা বিধানে যাত্রী ও পণ্য পরিবহন কমিটির সভা অনুষ্ঠিত

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
  • ৯৯ বার পঠিত

পিরোজপুর প্রতিনিধি: আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে জনসাধারনের সুষ্ঠু ও নিরাপদ চলাচল নিশ্চিত করার লক্ষ্যে পিরোজপুর জেলা যাত্রী ও পণ্য পরিবহণ কমিটির এক সভা বৃহস্পতিবার দুপুরে অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মাধবি রায় এর সভাপতিত্বে জেলা প্রশাসনের শহীদ আব্দুর রাজ্জাক- সাঈফ মিজান স্মৃতি মিলনায়তনে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান।

সভায় অতিরিক্ত পুলিশ সুপার মো: ইয়াছিন আহমেদ, এনএসআই’র যুগ্ন পরিচালক মো. আব্দুল কাদের, বাস মালিক সমিতির সম্পাদক রতন চক্রবর্তী, জেলা শ্রমিক লীগের সভাপতি মজনু তালুকদার, জেলা বাস, মিনিবাস ও কোট শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক হান্নান শেখ সহ জেলা যাত্রী পণ্য পরিবহন কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় সিদ্ধান্ত হয় যে, ঈদে যাত্রী পরিবহন সুষ্ঠু ও নিরাপদ করতে পিরোজপুর জেলার বিভিন্ন সড়কে চলাচলকারী পরিবহন ও স্থানীয় রুটের বাস মালিকদের এবং শ্রমিক নেতাদের নিয়ে জেলা ম্যাজিষ্ট্রেট এবং পুলিশ সুপার একটি সচেতনমূলক সভার আয়োজন করবেন। জেলা ম্যাজিষ্ট্রেট প্রধান অতিথির বক্তব্যে গত কয়েক দিনে এ জেলায় সড়ক দুর্ঘটনায় হতাহতে গভীর দুঃখ প্রকাশ ও তাদের পরিবারদের প্রতি গভীর
সমবেদনা প্রকাশ করেন এবং যাত্রীদের নিরাপত্তা বিধানের উপর গুরুত্বারোপ করেন। জনসচেতনতা সৃষ্টিতে সংশ্লিষ্ট সকলকে একযোগে কাজ করার জন্য জেলা ম্যাজিষ্ট্রেট আহ্বান জানান।

 

এনভি/এইচএসএস



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...