1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন




ঈদের নামাজে জুতা হারানো নিয়ে সংঘর্ষে যুবক নিহত

  • সর্বশেষ পরিমার্জন: শনিবার, ২২ এপ্রিল, ২০২৩
  • ১৬৫ বার পঠিত

অনলাইন ডেস্ক: সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় ঈদের নামাজের সময় মসজিদের সামনে থেকে জুতা হারানোকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে কাশেম মিয়া নামে এক যুবক নিহত হয়েছেন।

শনিবার সকালে উপজেলার মাইজখলা গ্রামে এ ঘটনা ঘটে। বিকালে ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কাশেম মিয়ার মৃত্যু হয়। কাশেম মিয়া দোয়ারাবাজার উপজেলার ইদ্রিস আলীর ছেলে। সংঘর্ষ থামাতে গিয়ে পুলিশসহ অন্তত ২০ জন আহত হয়েছেন। এ ঘটনায় উভয় পক্ষের ১৫ জনকে আটক করেছে পুলিশ।

জানা যায়, সকালে ঈদের নামাজের পর এক বাচ্চার জুতা হারিয়ে যায়। জুতা হারানোকে কেন্দ্র করে মাইজখলা গ্রামের শান্ত মিয়া এবং রহমত আলীর পক্ষের লোকজন দেশীয় অস্ত্রসহ সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষে গুরুতর আহত হন শান্ত মিয়ার নাতি কাশেম। বিকেলে চিকিৎসাধীন অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল হাসপাতালে তার মৃত্যু হয়।

দোয়ারাবাজার থানার ওসি দেবদুলাল ধর জানান, সকালে নামাজের পর এক বাচ্চার জুতা হারানো নিয়ে শান্ত মিয়া ও রহমত আলীর পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় আহত হন কাশেম। চিকিৎসাধীন অবস্থায় বিকেলে সিলেট হাসপাতালে তার মৃত্যু হয়। এ ঘটনায় উভয় পক্ষের ১৫ জনকে আটক করা হয়েছে।

ন/ভ



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...