1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :




ইসি আ.লীগের এজেন্ডা বাস্তবায়নের পাঁয়তারা করছে : ইসলামী আন্দোলন

  • সর্বশেষ পরিমার্জন: শুক্রবার, ১৭ নভেম্বর, ২০২৩
  • ৪৯ বার পঠিত

নির্বাচন কমিশন আওয়ামী লীগের ক্ষমতা নবায়নের এজেন্ডা বাস্তবায়নের পাঁয়তারা করছে বলে অভিযোগ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী।

তিনি তফসিল ঘোষণার প্রতিবাদে শনিবার (১৮ নভেম্বর) বিকেল ৩টায় বায়তুল মোকাররম জাতীয় মসজিদের উত্তর গেটে বিক্ষোভ মিছিল করার ঘোষণা দেন।

শুক্রবার (১৭ নভেম্বর) বিকেলে রাজধানীর পল্টনে কার্যালয়ে দেশের চলমান রাজনৈতিক পরিস্থিতি পর্যালোচনা সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন মাওলানা সৈয়দ মোসাদ্দেক।

ইসলামী আন্দোলনের এই প্রেসিডিয়াম সদস্য বলেন, নির্বাচনের পরিবেশ তৈরি না করে তাড়াহুড়ো করে কথিত তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন দলদাস এজেন্ডা বাস্তবায়ন করছে। আওয়ামী লীগ নির্বাচনের নামে নাটক মঞ্চস্থ করে দেশের প্রায় ১২ কোটি ভোটারের মতামতকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে পুনরায় প্রধানমন্ত্রীকে জেতানোর ব্লুপ্রিন্ট অনুযায়ী পদক্ষেপ নিচ্ছে। এজন্যই তফসিল ঘোষণার পর সরকার দলীয় লোকজন আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে।

তিনি বলেন, কোটি কোটি টাকা ব্যয় করে তামাশার নির্বাচন না করে শেখ হাসিনাকে আজীবন প্রধানমন্ত্রী ঘোষণা দেওয়ার ব্যবস্থা করেন। এজন্য সংবিধান সংশোধন করতে পারেন।

এসময় উপস্থিত ছিলেন মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আশরাফ আলী আকন, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, সহকারী মহাসচিব মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম, প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, দপ্তর সম্পাদক মাওলানা লোকমান হোসাইন জাফরী, মাওলানা এবিএম জাকারিয়া, আলহাজ্ব আব্দুর রহমান, অ্যাডভোকেট শওকত আলী হাওলাদার, আল্লামা মকবুল হোসাইন, হাফেজ মাওলানা শেখ ফজলুল করীম মারূফ, সাংগঠনিক সম্পাদক (ঢাকা বিভাগ) অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন, সাংগঠনিক সম্পাদক (কুমিল্লা বিভাগ) মাওলানা খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক (ফরিদপুর বিভাগ) মাওলানা নুরুল ইসলাম আল আমিন, অ্যাডভোকেট এম হাসিবুল ইসলাম প্রমুখ।

 



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...