1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য টগরকে নাগরিক সংবর্ধনা ঝিনাইদহের কালীগঞ্জে ৩৩টি গাঁজাগাছ সহ নারী গ্রেপ্তার শেখ হাসিনা আছেন বলেই দেশে শান্তি আছে, সমৃদ্ধি ঘটছে- মেয়র আ. খালেক যশোরের খেজুর গুড়ের জিআই স্বীকৃতি ও ইউএনও ইরুফা কালীগঞ্জে উপজেলা স্বাস্থ্য ব্যবস্থাপনা কমিটির মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত কুষ্টিয়ায় রেস্তোরাঁর তিন কর্মচারীকে ছুরিকাঘাতের ঘটনায় গ্রেফতার-০৩ পিরোজপুর জেলা আইনজীবী সমিতির তলবি সভা কেন্দ্র করে ৪ আইনজীবী আহত তেলবাহী লরির ধাক্কায় নিহত ২ হোমনায় স্থানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়োগ শীর্ষক সেমিনার যশোরে মদ্যপ অবস্থায় গ্রেপ্তার পৌর কাউন্সিলর যুবলীগ থেকে বহিষ্কার




আমতলীতে দেশীয় অস্ত্র সহ দুই ডাকাত গ্রেফতার 

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩
  • ৪৪ বার পঠিত
ফখরুদ্দিন তহসিন,আমতলী বরগুনা প্রতিনিধি: বরগুনার আমতলীতে দেশীয় অস্ত্র ও ডাকাতিতে ব্যবহৃত গাড়িসহ  ডাকাত দলের দুই সদস্যকে আজ দুপুরে গ্রেফতার করেছে আমতলী থানা পুলিশ।
আমতলী থানা পুলিশ সূত্র থেকে জানা যায়,রবিবার রাত ১টার সময়ে পার্শ্ববর্তী উপজেলা কলাপাড়ার বাবলাতলা বাজারের মাছের আড়ৎ থেকে ৯টি ককসেট ভর্তি বিভিন্ন প্রজাতির প্রায় ৫০০কেজি মাছ  (যার আনুমানিক বাজার মুল্য দুই লক্ষ টাকার) একটি পিকআপ ভ্যানে নিয়া বরিশালে  যাওয়ার পথে আমতলী উপজেলার কুয়াকাটা-ঢাকাগামী  মহাসড়কের মহিষকাটায় পৌঁছাইলে ৪ অজ্ঞাতনামা ব্যাক্তি পিক আপের ড্রাইভার নাসির  হেলপার রনিকে হাত পা বাধিঁয়া মারধর করে  সাথে থাকা নগদ টাকা ও ফোন নিয়ে যায় ডাকাত দলের সদস্যরা।
এ ঘটনায় গাড়ীর ড্রাইভার নাসির বাদী হয়ে সোমবার  আমতলী থানায় অজ্ঞাত নামা ৪ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। পরবর্তীতে আমতলী থানা পুলিশ তথ্য প্রযুক্তির মাধ্যমে আজ সোমবার আনতলী থানার একাধিক টিম যৌথ অভিযান চালিয়ে উপজেলার চাওড়া ইউনিয়নের তালুকদার বাজার এলাকা থেকে ডাকাতির সরঞ্জামসহ ডাকাত দলের সদস্য  ওলি উল্লাহ এবং বাপ্পীকে দেশীয় অস্ত্র ও গাড়িসহ গ্রেফতার করে।
আজ মঙ্গলবার দুপুরে আমতলী থানায় অনুষ্ঠিত প্রেস ব্রিফিং এ তথ্য জানান,আমতলী-তালতলী সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার এ,কে, এম রুহুল আমিন।এ সময়  উপস্থিত ছিলেন আমতলী থানার অফিসার ইনচার্জ কাজী সাখোয়াত হোসেন তপু।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...