1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন




‘আপনারা বাস চালাবেন, ক্ষতিপূরণ দেবেন প্রধানমন্ত্রী’

  • সর্বশেষ পরিমার্জন: শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩
  • ৫৭ বার পঠিত

রোববার থেকে শুরু হতে যাওয়া টানা ৪৮ ঘণ্টার হরতালে বাস চলাচল স্বাভাবিক রাখতে মালিকদের অনুরোধ জানিয়েছে বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতি। হরতাল চলাকালে যদি কোনো বাস ক্ষতিগ্রস্ত হয় তবে সেটির ক্ষতিপূরণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেবেন বলে আশ্বাস দিয়েছে মালিক সমিতি।

শনিবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় সংবাদ মাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, হরতাল-অবরোধে ঢাকাসহ সারাদেশে পণ্য ও যাত্রী পরিবহন চলাচল স্বাভাবিক রাখার বিষয়ে জরুরি আলোচনা সভা শনিবার বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি মসিউর রহমান রাঙ্গা। সভায় বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির প্রায় ১২০টি জেলা শাখা/ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

সভায় খন্দকার এনায়েত উল্যাহ বলেন, বিএনপি-জামায়াতের ডাকা হরতাল-অবরোধ উপেক্ষা করে ঢাকাসহ সারাদেশে পণ্য ও যাত্রী পরিবহন চলাচল স্বাভাবিক থাকবে। সমাবেশ, হরতাল ও অবরোধ কর্মসূচির নামে বিএনপি-জামায়াত দলীয় সন্ত্রাসীরা ঢাকাসহ সারাদেশে ১২০টি গাড়ীতে অগ্নি সংযোগ করেছে এবং ২২৫টি গাড়ি ভাঙচুর করেছে। আন্দোলনের নামে গাড়ি ভাঙচুর, অগ্নি সংযোগ কোনোভাবেই বরদাস্ত করা যায় না। হরতাল-অবরোধে ক্ষতিগ্রস্ত গাড়ির ক্ষতিপূরণ আগের বারের মতো এবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেবেন বলে আশ্বস্ত করেছেন।

তিনি আরও বলেন, হরতাল-অবরোধ উপেক্ষা করে আগামীকাল ঢাকাসহ সারাদেশে পণ্য ও যাত্রী পরিবহন চলাচল অব্যাহত থাকবে। সে মোতাবেক হরতাল-অবরোধে ঢাকাসহ সারাদেশে পণ্য ও যাত্রী পরিবহন চলাচল স্বাভাবিক রাখার জন্য সারাদেশের পরিবহন মালিকদেরকে অনুরোধ জানানো হলো। হরতাল-অবরোধের দিনগুলোতে গাড়ি চলাচলে যাতে কোনো প্রকার বাধাগ্রস্ত না হয়, তার জন্য রাজধানী ঢাকাসহ জেলা শহরের গুরুত্বপূর্ণ স্থানে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে সংশ্লিষ্ট পুলিশ প্রশাসনকে অনুরোধ জানানো হলো।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...