1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন




আন্দোলনে আওয়ামী লীগের বিজয়ের বাইরে ইতিহাস নেই – মেহের আফরোজ চুমকি এমপি

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ৮৪ বার পঠিত

মোঃ রায়হান মাহামুদ: বিএনপি জামায়াতের নৃশংস হত্যান্ড, আগুন, সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে গাজীপুরের কালীগঞ্জে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে শান্তি ও উন্নয়ন সমাবেশ এবং বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে গাজীপুরের কালীগঞ্জে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে শান্তি ও উন্নয়ন সমাবেশ এর এক বর্ণাঢ্য বিক্ষোভ মিছিল উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে শুরু হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে সংক্ষিপ্ত পথ সভা শেষে দলীয় কার্যালয়ে এসে শান্তি সমাবেশে মিলিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল মতিন সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি ও কালীগঞ্জের মাটি ও মানুষের নেত্রী মেহের আফরোজ চুমকি এমপি বলেন, বিএনপির কাজ হচ্ছে পুলিশ হত্যা, বিচারপতির বাস ভবনে হামলা ও নারীদের হেনস্থা করা। তারা আন্দোলন করবে, হরতাল করবে, তাদের লোক নেই। আন্দোলনের ইতিহাস আওয়ামী লীগের। জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশের জনগণ নিয়ে আন্দোলন করে দেশ স্বাধীন করেছেন। আমরা জনগনের খেদমত করি। আমরা জনগনকে সাথে নিয়ে আন্দোলন করি। আন্দোলনে আওয়ামী লীগের বিজয়ের বাইরে ইতিহাস নেই।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এইচ এম আবু বকর চৌধুরীর সঞ্চালনায় সমাবেশে অন্যান্যের মাঝে বাংলাদেশ তাতী লীগের সাধারণ সম্পাদক খগেন্দ্র চন্দ্র দেবনাথ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট আশরাফী মেহেদী হাসান, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল গণি ভূইয়া, পৌর মেয়র এস এম রবীন হোসেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি পরিমল চন্দ্র ঘোষ, ভাইস চেয়ারম্যান এড. মাকসুদুল আলম খান, অর্থ বিষয়ক সম্পাদক মো. শরীফুল ইসলাম খান কনক, জেলা পরিষদের সদস্য মো. দেলোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক তাছলিমা রহমান লাভলী, উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মোস্তফা কামাল, সদস্য আমজাদ হোসেন স্বপন, আবুল হাসেম ভূইয়া, হাসান শরীফ খান ববি, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জুয়েনা আহমেদ, মোক্তারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আলমগীর হোসেন, জাঙ্গালীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী সারোয়ার হোসেন, জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. খায়রুল আলমসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...