1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :




আধুনিক এলইডি সড়কবাতির উদ্বোধন করলেন মসিক মেয়র টিটু

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ২ এপ্রিল, ২০২৩
  • ১৮৯ বার পঠিত

মাসুদ রানা: ময়মনসিংহ সিটি কর্পোরেশনের (মসিক) ২৪ ও ২৫ নং ওয়ার্ড এলাকার ফকিরাকান্দা হতে ছভাগিয়া সড়ক, বেপারী পাড়া হতে সমাধানের মোড়, ফসিলের মোড় থেকে পাগলা বাজার সড়ক হয়ে ময়নার মোড় হতে বয়রা ফিশারির মোড় এবং সাবেক ইউপি অফিস পর্যন্ত রাস্তা ও আভ্যন্তরীণ সড়কসহ প্রায় ১২ কিলোমিটার সড়কে অন্ধকার ভেদ করে প্রজ্জ্বলিত হয়েছে দৃষ্টিনন্দন আধুনিক বিদ্যুৎ সাশ্রয়ী এনার্জি শেভিং বাতি।

শনিবার রাতে ময়মনসিংহ সিটি কর্পোরেশনর বিভিন্ন এলাকায় বিভিন্ন সড়কে সড়কবাতি স্থাপন প্রকল্পের আওতায় এ সড়কবাতি উদ্বোধন করেছেন মসিক মেয়র মোঃ ইকরামুল হক টিটু। এ সময় মেয়র বলেন, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সড়ক আলোকিতকরণ প্রকল্পের কাজ প্রায় ৯৫ ভাগ কাজ সম্পন্ন হয়েছে।

এ প্রকল্পের কাজ সম্পন্ন হলে নগরীর বিভিন্ন সড়কগুলো আলোকিত হয়ে উঠবে। এতে করে নগরবাসী নির্ভয়ে রাতে চলাচল করতে পারবে।

তিনি আরোও বলেন, করোনা ও বৈশ্বিক সংকটে উন্নয়ন কাজ বাধাগ্রস্ত হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা এ সংকটও কাটিয়ে উঠেছি।

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন ২৪ নং ওয়ার্ডের কাউন্সিলর আমিনুল ইসলাম, ২৫ নং ওয়ার্ডের কাউন্সিলর ইঞ্জিনিয়ার মোঃ মনোয়ার হোসেন বিপ্লব, ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ শরিফুল ইসলাম, ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর নিয়াজ মোর্শেদ, ৩০ নং ওয়ার্ডের কাউন্সিলর আবুল বাশার, সংরক্ষিত মহিলা কাউন্সিলর আইরিন আক্তার ও শাহানাজ বেগম, সড়কবাতি উন্নয়ন প্রকল্পের প্রকল্প পরিচালক ও মসিকের নির্বাহী কর্মকর্তা বিদ্যুৎ মোঃ জিল্লুর রহমান, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজিবসহ স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ প্রমুখ।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...