1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন
শিরোনাম :




আগামী নির্বাচন সুষ্ঠু হওয়া দরকার: কৃষিমন্ত্রী

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩
  • ১১১ বার পঠিত

অনলাইন ডেস্ক: নির্বাচন গণতন্ত্র চর্চার ক্ষেত্রে অনেক বড় পদক্ষেপ উল্লেখ করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক বলেছেন, দেশ ও জাতির স্বার্থে, ভাবমূর্তি রক্ষায় আমরা মনে করি আগামী নির্বাচন সুষ্ঠু হওয়া দরকার।

সোমবার (২৪ এপ্রিল) টাঙ্গাইলের মধুপুরে রাণী ভবানী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের ৮৪ বছরের পুনর্মিলনী অনুষ্ঠানে তিনি এ বলেন।

আব্দুর রাজ্জাক বলেন, আমি আগেও বলেছি, এক কথা বারবার বলতে ভালো লাগে না। আবারো বলছি, বিএনপি যাই বলুক না কেন; আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী হবে। কেউ সংবিধান পরিবর্তন করতে পারবে না। সংবিধান পরিবর্তন না করা পর্যন্ত যে সরকার ক্ষমতায় রয়েছে তারাই সরকার পরিচালনা করবে। এটি একটি নির্বাচিত সরকার।

তিনি বলেন, নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। কাজেই যে নির্বাচন কমিশন করা হয়েছে, তা আইন অনুযায়ী করা হয়েছে। এ নির্বাচন কমিশন দেশে একটি সুন্দর, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দেবে—এটাই দেশবাসীর কাম্য। কেউ এটার ব্যত্যয় ঘটাতে পারবে না।

সম্প্রতি ঢাকায় কয়েকটি ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ প্রসঙ্গে কৃষিমন্ত্রী বলেন, এটা খুবই দুঃখজনক ও বেদনাদায়ক। এটা নিয়ে মানুষের মনে শঙ্কা সৃষ্টি হয়েছে। অনেকেই বলছেন, বিষয়টি উদ্দেশ্যপ্রণোদিত। এ বিষয়টি আমাদের পরীক্ষা করতে হবে। এ বিষয়ে তদন্ত হচ্ছে।

n/v



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...